নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর। ৯-এর দশকে এক নৃত্যশিল্পীকে যৌন হেনস্থার প্রতিবাদে দায়ের করা হয় এফআইআর। মুম্বইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করা হয় গণেশ আচার্যর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪-র এ, ৩৫৪-র সি, ৩৫৪-ডি, ৫০৬,৫০৯-এর ধারায় দায়ের করা হয় অভিযোগ। (Bollywood) বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে পুলিস তদন্ত শুরু করেছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হ্যাঁচকা টান দিয়ে বিছানায় ফেলে দেন, বলিউডের কোরিওগ্রাফার গণেশ আচার্যর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ
সম্প্রতি (Ganesh Acharya) গণেশ আচার্যর বিরুদ্ধে সরব হন বলিউডের এক জুনিয়র কোরিওগ্রাফার। দিব্যা কোটেইন নামে ওই কোরিওগ্রাফার অভিযোগ করেন, কাজের পর অর্থাত শ্যুটিং সেটের বাইরে গিয়ে গণেশজি জোর করে তাঁকে অশ্লীল ভিডিয়ো দেখাতেন। শুধু তাই নয়, ওই কোরিওগ্রাফারকে তিনি বার বার অশ্লীল প্রস্তাবও দিতেন বলে দায়ের করা হয় (FIR) অভিযোগ।
দিব্যা কোটেইনের পর গণেশজির বিরুদ্ধে সরব হন আরও এক মহিলা। তিনি অভিযোগ করেন, ৯-এর দশকে গণেশজি তাঁকে ডেকে, তাঁর উপর যৌন নির্যাতন চালিয়েছেন। ওই সময় ঋতুস্রাবের কথা বলে গণেশজির হাত থেকে রক্ষা পান বলে সরব হন ওই মহিলা। পরপর দুই ঘটনার জেরে জোর শোরগোল শুরু হয়ে যায় বলিউড জুড়ে। 


আরও পড়ুন : 'মাত্র ১০ মিনিট পরে দেখান', প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সুর চড়ালেন হিনা খান
তবে গোটা ঘটনাই সাজানো। বি টাউনের অন্য কোরিওগ্রাফার সরোজ খান তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলেও পালটা সরব হন গণেশ আচার্য।
প্রসঙ্গত ২০১৮ সালে বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেন, হর্ন ওকে প্লিজ-এর সেটে গণেশজি তাঁকে হেনস্থা করেন। নানা পাটেকরের সঙ্গে গণেশ আচার্যও একযোগে তাঁকে হেনস্থা করেন বলে সরব হন তনুশ্রী।