'মাত্র ১০ মিনিট পরে দেখান', প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সুর চড়ালেন হিনা খান

একের পর এক যুক্তি সাজাতে শুরু করেন হিনা খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 5, 2020, 03:24 PM IST
'মাত্র ১০ মিনিট পরে দেখান', প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সুর চড়ালেন হিনা খান

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির (Grammys Gown) পোশাক নিয়ে এবার মুখ খুললেন হিনা খান। তবে বিপক্ষে নয়, প্রিয়াঙ্কার হয়ে সুর চড়িয়ে সমালোচকদের কড়া জবাব দিলেন হিনা।
তিনি বলেন, যাঁরা সমালোচনা করছেন, তাঁরা ১০ মিনিট প্রিয়াঙ্কার ওই পোশাক পরে দেখান। প্রতিদিনের মতো সাধারণ পোশাক পরা খুব সহজ বিষয়। কিন্তু খোলামেলা পোশাক পরে স্বাভাবিক থেকে অনুষ্ঠানে হাজির হওয়া যে কতটা কঠিন বিষয়, তা অভিনেতারাই একমাত্র বোঝেন। শুধু তাই নয়, (Priyanka Chopra) প্রিয়াঙ্কা যেভাবে সাহসে ভর করে ওই পোশাক পরেছেন, তা দেখে প্রশংসার পরিবর্তে কেন তাঁর সমালোচনা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন (Hina Khan) হিনা। 

আরও পড়ুন : এই ধরনের পোশাকের জন্য ব্লক করেছেন ঋষভ পন্থ, খোঁচা বলিউড অভিনেত্রীকে
শুধু তাই নয়, যদি কেউ কোনও পোশাকে নিজেকে সুন্দরভাবে মানিয়ে নিতে পারেন, তাহলে অন্য কেউ কেন সেই বিষয় মন্তব্য করবেন? যে কোনও পোশাক নিয়ে এবার মন্তব্য করা বন্ধ করুন বলেও সমালোচকদের একহাত নেন হিনা খান।

আরও পড়ুন : ভাইয়ের রিসেপশনে করিশ্মার সঙ্গে নাচলেন করিনা, ভাইরাল ভিডিয়ো
প্রসঙ্গত, টেলিভিশনের পর্দা থেকে এবার (Bollywood) বলিউডে পা রাখলেন হিনা খান। পরিচালক বিক্রম ভাটের সিনেমা হ্যাকড দিয়ে বি টাউনে নিজের জায়গা পাকাপোক্ত করতে শুরু করেছেন হিনা। এবার সেই হিনাই এবার প্রিয়াঙ্কার হয়ে সুর চড়াতে শুরু করেছেন।

.