নিজস্ব প্রতিবেদন: টিআরপি(TRP) তালিকায় জয়ের ধারা অব্যাহত 'গাঁটছড়া'র(Gantchora)। ঋদ্বিমানের কাছে রাহুলের মুখোশ টেনে খুলে ফেলার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে খড়ি। যদিও তাঁর যোগাড় করা প্রমাণে সন্তুষ্ট নয় ঋদ্বি। তবে তাঁকে আরও একটা সুযোগ দিতে চায় ঋদ্বি। একে অপরকে অপছন্দ করলেও তাঁদের মধ্যে ধীরে ধীরে তৈরি হচ্ছে নয়া রসায়ন। সেই রসায়নেই মজেছে দর্শক। সামান্য হলে নম্বর বেড়েছে গাঁটছড়া। ১০.৩ নম্বর পেয়ে এই সপ্তাহেও সেরা ধারাবাহিক 'গাঁটছড়া'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনেকটাই নম্বর বেড়েছে 'ধুলোকণা'র(Dhulokona)। ৯.৩ নম্বর পেয়ে এই ধারাবাহিক চতুর্থ স্থান থেকে উঠে এসেছে দ্বিতীয়স্থানে। নম্বর কমেছে 'আলতা ফড়িং'(Alta Phoring)। যদিও সেখানে চলছে বিয়ের পর্ব, কিন্তু তার মাঝেও নম্বর কমেছে এই ধারাবাহিকের। তাদের প্রাপ্ত নম্বর ৯.১। তৃতীয় স্থানে রয়েছে 'আলতা ফড়িং'। অন্যদিকে সময়টা বেশ খারাপ যাচ্ছে মোদক পরিবারের। গত সপ্তাহের থেকে বেস অনেকটা নম্বর কমে প্রথম তিন থেকে ছিটকে গেল 'মিঠাই'(Mithai)। ৮.৬ নম্বর পেয়ে মিঠাই রয়েছে চতুর্থ স্থানে। গত সপ্তাহের মতো একই স্থানে রয়েছে 'আয় তবে সহচরী'(Aye tobe Sohochori)। তার প্রাপ্ত নম্বর ৮.৩।


ষষ্ঠস্থানে যৌথভাবে রয়েছে 'মন ফাগুন' ও 'অনুরাগের ছোঁয়া'। দুটি ধারাবাহিকেরই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে আগামী দিনে বড়সড় পরিবর্তন আসতে চলেছে এই দুই ধারাবাহিকে। কিছুটা পিছিয়ে পড়েছে লক্ষ্মী কাকিমা। ৭.৯ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই 'গৌরী এলো' উঠে এসেছে সেরা দশে। একই নম্বর পেয়ে এই ধারাবাহিকও রয়েছে সপ্তম স্থানে। অষ্টম স্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' (৭.৫)। নবম ও দশমস্থানে রয়েছে 'উমা' ও 'পিলু'। তাদের প্রাপ্ত নম্বর ৭.২ ও ৬.৯। 


আরও পড়ুন: Ranveer Singh: গোলাপি রঙের প্রিন্টেড শার্ট-প্যান্ট পরে ট্রোলড রণবীর, দাম শুনে চোখ কপালে নেটিজেনদের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)