নিজস্ব প্রতিবেদন : মা সবিতা ছিব্বরের জন্মদিন সেলিব্রেট করলেন গৌরী খান (Gauri Khan)। নিজের জন্মদিন জমিয়ে উপভোগ করতে ছাড়লেন না বর্ষীয়ান সবিতা ছিব্বরও। তারই কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শাহরুখপত্নী গৌরী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গৌরী (Gauri Khan)র শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে 'ড্যাডি কুল' গানের সঙ্গে জমিয়ে নাচছেন শাহরুখের (Shahrukh Khan) শাশুড়িমা। তাঁর সঙ্গে দেখা যাচ্ছে গৌরীর দাদা বিক্রান্ত ছিব্বরকে। ভিডিয়োর ক্যাপশানে গৌরী লিখেছেন, ''এখানে এমন কেউ নেই যে তোমার পায়ের সঙ্গে পা মেলাতে পারে। শুভ জন্মদিন মা।'' 


আরও পড়ুন-'মানবজমিন'-এ চরিত্রদের লুকে চমক, সামনে আনলেন Srijato নিজেই



গৌরীর (Gauri Khan) শেয়ার করা এই ভিডিয়োতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। মাহিপ কাপুর লিখেছেন "অসাধারণ, জন্মদিনের শুভেচ্ছা! এই বছরটা তোমার  সেরা বছর হোক। " ভাবনা পান্ডেও লিখেছেন, "আন্টিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই, অনেক ভালবাসা !!!" দিয়া মির্জা, জোয়া আখতার, নম্রতা শিরোদকর, সীমা খান, সঞ্জয় কাপুর এবং একতা কাপুরও সবিতা ছিব্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)