'মানবজমিন'-এ চরিত্রদের লুকে চমক, সামনে আনলেন Srijato নিজেই

নিজের ছবি 'মানবজমিন'-এর প্রধান ৫ চরিত্রের লুক সামনে আনলেন পরিচালক নিজেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 8, 2021, 09:51 PM IST
'মানবজমিন'-এ চরিত্রদের লুকে চমক, সামনে আনলেন Srijato নিজেই

নিজস্ব প্রতিবেদন: লেখক শ্রীজাত (Srijato) এবার পরিচালক হিসাবে ডেবিউ করছেন, এখবর এখন বেশ পুরনো। ছবি বানানোর কথা জানানোর পর থেকেই আলোচনা উঠে আসছে শ্রীজাত-র ছবি। এই ছবি ঘিরে একের পর এক চমক সামনে আসছে। এবার নিজের ছবি 'মানবজমিন'-এর প্রধান ৫ চরিত্রের লুক সামনে আনলেন পরিচালক নিজেই। 

ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। শ্রীজাতর শেয়ার করা ছবিতে শার্ট ও প্য়ান্টে বেশ কর্পোরেট লুকেই ধরা দিলেন তিনি। অন্যদিকে শাড়িতে হলেও কোঁকড়া চুলে বেশ অন্যরকম দেখাল প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) কে। এছাড়া বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)কে দেখা গেল লম্বা দাড়ি, চশমা চোখে হালকা রঙের পাঞ্জাবিতে। ছবিতে শার্ট-প্য়ান্টে নীল চশমা চোখে দেখা গেল খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)কে। আর. ছোট চুলে ধরা দিলেন মিশকা হালিম(Mishka Halim)কে। নিজের ছবিতে অভিনেতাদের লুক প্রকাশ করে শ্রীজাত লিখেছেন, 'যার জাঁ লুক'।

আরও পড়ুন-Sabyasachi-র জন্মদিন, ছোটবেলার স্মৃতিতে ফিরে গেলেন ছেলে Gaurav

শ্রীজাতর 'মানবজমিন'-এ বিশেষ ভূমিকায় দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)কে। শ্রীজাত এই পোস্টের কমেন্ট বক্সে প্রযোজক রানা সরকার সরাসরি প্রশ্ন করেছেন, সৃজিতের লুক দিলে না? উত্তরে শ্রীজাত লিখেছেন, 'ওটা লুক্কায়িত'।

এর আগে ছবি পরিচালনা প্রসঙ্গে কবি শ্রীজাত Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন, ''ছবি পরিচালনা করার বহুদিনের ইচ্ছে বহুদিনের। লেখালেখির ব্যস্ততার মধ্যে তা হয়ে উঠছিল না। এবার সময় পেয়েছি। আমার আইডিয়া প্রযোজকের পছন্দ হয়েছে তাই একটি সাদামাটা মধ্যবিত্ত মানুষের গল্প পর্দায় তুলে ধরার ইচ্ছে আছে। সঙ্গে এই ছবিতে মজাও থাকবে। মানবজমিন ছবির চিত্রনাট্য লেখা শেষ পর্যায় রয়েছে ''। 

তাঁর ছবিতে সৃজিতের অভিনয় করা প্রসঙ্গে শ্রীজত জানিয়েছিলেন, ''চিত্রনাট্য লিখতে লিখতে যাচ্ছি। এই চরিত্রটা লেখার সময় সৃজিতের (Srijit Mukherji) কথা মনে হয়েছে। ওঁকে ফোন করাতেই এককথায় সম্মতি জানিয়েছে। ওকে হিরোর মতোই দেখতে তাই লুক বদল করব না। পর্দায় দেখলে বোঝা যাবে, এই চরিত্রটি ওঁর মতো আর কেউ ক্যারি করতে পারবে না।''

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.