জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  সামনে এল জাহ্নবী কাপুরের ছবি 'গুড লাক জেরি'(Good Luck Jerry)র ট্রেলার। আর ট্রেলার জুড়ে একাই রাজত্ব করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। কখনও তিনি অসহায় জেরি হয়ে কাজ খুঁজে বেরালেন। কখনও আবার তিনি দুঃসাহসী ড্রাগ ডিলার। জাহ্নবীর মুখে শোনা গেল বিহারের হিন্দি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ট্রেলারে দেখা গেল জেরি (জাহ্নবী কাপুর)র মা ক্যানসার আক্রান্ত। মায়ের চিকিৎসা করাতেই কাজ খুঁজতে বের হয়ে পড়েন জাহ্নবী কাপুর। টাকা জোগাড় করতে ড্রাগ ডিলার হিসাবে কাজ করতেও পিছপা হননি জেরি। একসময় পেশা হয়ে ওঠে জেরির নেশা। কিন্তু তারপর? ট্রেলারের লিঙ্ক পোস্ট করে জাহ্নবী কাপুর লিখেছেন, 'অবশেষে জেরির সঙ্গে আলাপ করুন। মনে রাখবেন আমায় যেমন দেখতে তেমন আমি নই।'


আরও পড়ুন-  '২৫ লক্ষ টাকা মাইনে দিয়ে আমাকে বউ করে রাখতে চেয়েছিল এক ব্য়বসায়ী...'



জাহ্নবী কাপুর অভিনীত এই ছবি ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। ছবির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। পঞ্জাবে এই ছবির শুট করা হয়েছে বলে জানা যাচ্ছে। জাহ্নবী ছাড়াও ছবিতে রয়েছে দীপক ডোবরিয়াল, মীতা বশিষ্ঠ, সুশান্ত সিং-এর মতো অভিনেতারা। ছবিটির প্রযোজনা করেছে সুভাস্করণ ও আনন্দ এল রাই-এর কালার ইয়েলো প্রোডাকশন, লাইকা প্রোডাকশন এবং সানডায়াল এন্টারটেইনমেন্ট। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)