Neetu Chandra : '২৫ লক্ষ টাকা মাইনে দিয়ে আমাকে বউ করে রাখতে চেয়েছিল এক ব্য়বসায়ী...'

 জীবনের কঠিন এই পরিস্থিতিতে আত্মহত্যার কথাও মাথায় এসেছিল নীতুর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2022, 02:07 PM IST
Neetu Chandra : '২৫ লক্ষ টাকা মাইনে দিয়ে আমাকে বউ করে রাখতে চেয়েছিল এক ব্য়বসায়ী...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময় 'গরম মশলা' (Garam Masala), 'ট্রাফিক সিগন্যাল'(Traffic Signal), 'ওয়ান টু থ্রি'(One Two Three), 'অ্যাপার্টমেন্ট ১৩বি'(Apartment 13B),-র মতো সফল ছবিতে অভিনয় করেছেন। প্রশংসা কুড়িয়েছেন সমালোচক ও দর্শকমহলে। তবে তারপরেও হাতে কোনও কাজ নেই নীতু চন্দ্রার (Neetu Chandra)। জীবনের কঠিন এই পরিস্থিতিতে আত্মহত্যার কথাও মাথায় এসেছিল নীতুর।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে এক অদ্ভুত অভিজ্ঞতার কথা জানিয়েছেন নীতু। জানিয়েছেন তাঁকে 'বেতনভোগী স্ত্রী' হওয়ার প্রস্তাব দিয়েছিলেন এক ব্যবসায়ী। 'বেতনভোগী স্ত্রী'! শব্দটা শুনে অবাক হচ্ছেন তো? তবে এটাই সত্যি। অভিনেত্রীর কথায়, 'আমাকে একজন বড় ব্যবসায়ী বলেছিলেন যে তিনি আমাকে প্রতি মাসে ২৫ লক্ষ টাকা দেবেন বদলে আমাকে ওঁর বেতনভোগী স্ত্রী হতে হবে। এদিকে আমার কাছে তখন টাকা নেই, কাজও নেই। আমি উদ্বিগ্ন ছিলাম, এত কাজ করার পরেও আমি ইন্ডস্ট্রিতে অবাঞ্ছিত বলেই মনে হচ্ছিল।"

আরও পড়ুন- বিহারে গ্রামে ফিরে লিট্টি চোখা বানাচ্ছেন পঙ্কজ! কেন...

নিজের পরিস্থিতিকে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা টেনে নীতু প্রশ্ন করেছেন, 'আমারও কি সুশান্তের মতো মৃত্যুকে বেছে নেওয়া উচিত? মানুষ চলে যাওয়ার পরই কি ওঁর কাজ সম্মান পায়। সুশান্ত যে পদক্ষেপ নিয়েছিলেন, তেমন কথা আমারও মাথায় এসেছে।' নীতু চন্দ্রার আক্ষেপ, ভালো অভিনয় করেও তিনি কাজ পাননি। নিজের পরিস্থিতিকে 'একজন সফল অভিনেতার ব্যর্থতার কাহিনি' বলে বর্ণনা করেছেন নীতু।

প্রসঙ্গত, হলিউডে 'নেভার ব্যাক ডাউন: রিভোল্ট' বলে একটি ছবিতে অভিনয় করেছেন নীতু চন্দ্রা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.