নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে স্টান্টম্যানকে হাসপাতালে ভর্তি করলেন অক্ষয় কুমার। গুড নিউজের গান চন্ডিগড় মে মুক্তির আগে রিহার্সালের সময় ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান ওই সিনেমার স্টান্টম্যান। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন আক্কি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : আফগানিস্তানের এই সুন্দরিকেই পছন্দ সলমনের, দেখুন
জানা যাচ্ছে, গুড নিউজের নতুন গান চন্ডিগড় মে মুক্তির আগে রিহার্সালের সময় হঠাত করেই ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান স্টান্টম্যান। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন অক্ষয়। এরপর তাঁকে ওই এয়ার অ্যাম্বুলেন্সে করেই মুম্বইতে নিয়ে এসে ভর্তি করা হয় হাসপাতালে। প্রাথমিক চিকিতসার পর ওই ব্যক্তিকে বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
রিপোর্টে প্রকাশ, স্টান্টম্যানের চিকিতসার সময় মুম্বইতে হাজির হতে পারেননি অক্ষয় কুমার। শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদেই রয়েছেন তিনি। কিন্তু নিজামের শহরে থেকেই ওই ব্যক্তির চিকিতসা সংক্রান্ত সমস্ত খোঁজ নিয়ে, উপযুক্ত ব্যবস্থা অক্ষয় করে দিচ্ছেন বলে খবর। আক্কির পাশাপাশি করণ জোহরও ওই ব্যক্তির খোঁজ নিয়ে চিকিতসা করাচ্ছেন বলে জানা যাচ্ছে।



আরও পড়ুন :  কেন পরেছেন একই পোশাক? জোর সমালোচনার মুখে অক্ষয় কুমার রানি মুখোপাধ্যায়
গুড নিউজের প্রমোশনের পাশাপাশি বর্তমানে বচ্চন পান্ডের শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে কৃতি শ্যানন স্ক্রিন শেয়র করবেন বলেই জানা যাচ্ছে।
এদিকে গুড নিউজের শ্যুটিংয়ের মুহূর্তগুলি খুব ভাল কেটেছে বলে সম্প্রতি জানান অক্ষয়। তিনি বলেন, করিনার সঙ্গে শ্যুটিং করা সব সময় বেশ মজাদার। বেবোর সঙ্গে শ্যুটিং করা মানে কাজ নয় মনে হয় পিকনিক করছেন।  করিনার প্রশংসায় সম্প্রতি এভাবেই মুখ খোলেন আক্কি।