নিজস্ব প্রতিবেদন: হিরে ব্যবসায়ী রাজেশ্বর কিশোরলালের খুনের ঘটনায় গ্রেফতার করা হল বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্যকে। জানা যাচ্ছে হিরে ব্যবসায়ী খুনের ঘটনায় 'গোপী বহু' খ্যাত দেবলীনাকে গুয়াহাটি থেকে গ্রেফতার করেছে অসম পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, বর্তমানে দেবলীনাকে ঘাটকোপারের পেন্ড নগর থানায় রাখা হয়েছে, এই খুনের ঘটনায় তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর কী সম্পর্ক তা অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, ঘাটকোপার নিবাসী রাজেশ্বর উড়ানি হিরে এবং সোনা ব্যবসায়ী ছিলেন ৷  বছর ৫৭র এই ব্যবসায়ী গত ২৮ নভেম্বর থেকে নিরুদ্দেশ ছিলেন ৷ তিনি বাড়িতে জানিয়েছিলেন,যে তাঁরা আন্ধেরির বাড়িতে যাচ্ছেন ৷ কিন্তু তিনি আর ফিরে আসেননি ৷ এরপরই উড়ানি পরিবার পুলিশে অভিযোগ দায়ের করে ৷ তাঁর পনভেলের কাছে একটি জঙ্গল থেকে পুলিস বিকৃত অবস্থায় রাজেশ্বর উড়ানির দেহ। 


আরও পড়ুন-মায়ের জন্মদিনে প্রেমিকাকে সঙ্গে নিয়েই মালাইকার মুখোমুখি আরবাজ! হাজির ছেলে আরহানও...



জানা যাচ্ছে, ব্যবসায়ী রাজেশ্বর উড়ানি যেদিন থেকে নিখোঁজ ছিলেন, সেদিনই ওই ব্যবসায়ীর ফোন ঘেঁটে দেখা যায়, তাঁকে অসংখ্যবার ফোন করেন সচিন পাওয়ার।  সেদিনই সচিনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। বর্তমানে সচিনের একটি টিভি সিরিজে কাজ করছেন দেবলীনা। আর সেকারণেই দেবলীনাকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। পুলিসের অনুমান হিরে ব্যবসায়ীর খুনের পিছনে আর্থিক অসঙ্গতি রয়েছে।


আরও পড়ুন-পাকস্থলির ক্যান্সারে আক্রান্ত শাহিদ?