Govinda, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীলমের সঙ্গে গোবিন্দার প্রেমের কথা ছড়িয়েছিল বলিউডের অন্দর থেকে দর্শক মহলে। প্রথম সিনেমাতেই জুটিতে তাঁরা হিট হয়েছিলেন। তাঁদের প্রেম নিয়ে একসময় মুখও খুলেছিলেন গোবিন্দা। তবে সে ,ময় নিজের বিয়ের কথা আড়াল করেছিলেন গোবিন্দা। এরপর অনেক জল গড়িয়ে গেছে। সম্প্রতি এক নাচের রিয়ালিটি শোয়ে একসঙ্গে অতিথি হিসাবে দেখা যায় গোবিন্দা ও নীলমকে। তাঁদের জনপ্রিয় আপকে আনে সে গানে মঞ্চে ঝড় তুলেছিলেন তাঁরা। এরপর স্ত্রী সুনীতা আহুজার সঙ্গেও একটি রিয়ালিটি শোয়ে দেখা যায় তাঁকে। তবে একসময় এই স্ত্রীয়ের কথাই লুকিয়েছিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Iman Chakraborty: ‘মনের মত পাগল পেলাম না’...


নব্বইয়ের দশকে খানেদের রাজত্বের পাশাপাশিই রাজ চলত গোবিন্দার। স্ত্রী থাকলে যদি ফ্যান ফলোয়িং কমে যায় এই আশঙ্কায় সারা দুনিয়া থেকে নিজের বিয়ের কথা লুকিয়েছিলেন গোবিন্দা। অনেক ছোট বয়সে একে অপরের প্রেমে পড়েছিলেন সুনীতা ও গোবিন্দা। পরিবারের তরফে সেই প্রেমের কথা জানাজানি হলে অল্প বয়সেই তাঁদের বিয়ে দিয়ে দেওয়া হয়। তবে গোবিন্দার দাবি, তাঁর মা-ই সুনীতাকে তাঁর জন্য সিলেক্ট করেছিলেন। তাহলে কেন বিয়ের কথা গোপন করেছিলেন? এরই মাঝে নীলম কোঠারির সঙ্গে যখন তাঁর প্রেম নিয়ে জোর গুঞ্জন, তখন গোবিন্দা বলেছিলেন যে, ‘নীলমের প্রতি আমার প্রেম এক তরফা। আমি ওকে বিয়ে করতে চাই।’


আরও পড়ুন-Gauhar Khan: ‘দুই থেকে তিন হচ্ছি’ সুখবর দিলেন গওহর



সুনীতার সঙ্গে বিয়ে গোপন করার প্রসঙ্গে গোবিন্দা বলেন, ‘আমার একটা ভয় ছিল। সেই সময় অনেকেই আমার কেরিয়ার শেষ করে দেওয়ার চেষ্টা করছিলেন তাই সেই সময় আমায় একজন পরামর্শ দেন যে, বিয়ের কথা প্রকাশ্যে না আনতে। আমি সেই কথাই শুনেছিলাম।’ গোবিন্দা কেরিয়ারে অনেক ওঠাপড়া দেখেছেন। সেই সময় তাঁর পাশে বরাবর ছিলেন সুনীতা। এখনও রয়েছেন। সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যখন মঞ্চে নাচছিলেন গোবিন্দা তখন দর্শকাসন থেকে গোবিন্দারকে চিয়ার করতে দেখা গিয়েছিল সুনীতাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)