Iman Chakraborty: ‘মনের মত পাগল পেলাম না’...

Iman Chakraborty: ইমনের  থেকে এই নতুন গানটির অভিজ্ঞতা জানতে চাওয়া হলে তিনি জানান, এই  গানটি তার নিজেরও বেশ পছন্দ হয়েছে এবং সুযোগ পেলে বিভিন্ন জায়গায় গাওয়ার ইচ্ছে রয়েছে। 

Updated By: Dec 21, 2022, 01:23 PM IST
Iman Chakraborty: ‘মনের মত পাগল পেলাম না’...

Iman Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীতের মরশুম চলে এল। শীত মানেই উৎসব এবং যেকোনও উৎসবেই গান এক অপরিহার্য অঙ্গ, বিশেষত বাঙালির কাছে। তাই এই শীতে আপামর বাঙালিকে সুরের এক অনন্য উপহার দিতে এবিএফ মিউজিকের পক্ষ থেকে ইমন চক্রবর্তীর কন্ঠে “মনের মত পাগল পেলাম না” মিউজিক ভিডিয়ো মুক্তি পেল। ইমনের অনবদ্য কন্ঠ ও গায়কী গানটিতে সুরের জাদু ছুঁইয়েছে। গানটি নিবেদন করেছেন অনুপ পান। সুর ও কথায় দেবজ্যোতি কর।

আরও পড়ুন-Shah Rukh Khan: সর্বকালের সেরা ৫০ অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় শাহরুখ...

আগামী দিনে এই মিউজিক কোম্পানির মূল লক্ষ্যই থাকবে বাংলা গানকে সারা বিশ্বের দরবারে পৌঁছে দেওয়া। ইমনের  থেকে এই নতুন গানটির অভিজ্ঞতা জানতে চাওয়া হলে তিনি জানান, এই  গানটি তার নিজেরও বেশ পছন্দ হয়েছে এবং সুযোগ পেলে বিভিন্ন জায়গায় গাওয়ার ইচ্ছে রয়েছে। গানের মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন সপ্তর্ষি চৌধুরী, মনিকা দে, অমিত দাস, ইপ্সিতা ভট্টাচার্য, স্নেহা রায় ও প্রতীক সরকার।

আরও পড়ুন-Aindrila Sharma |Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার প্রয়াণের পর অতিক্রান্ত ১ মাস, কেমন আছেন সব্যসাচী?

ইতিপূর্বে আঙুরবালা ফিল্মসের পক্ষ থেকে সৌমিত্র চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তী  অভিনিত চলচ্চিত্র কোলকাতায় কোহিনূর বাংলায় সাফল্যের মুখ দেখেছে। তারপরেই অভিনেতা ও প্রযোজক অনুপ পান গানের জগতে নিয়ে এলেন এ বি এফ মিউজিক। যার আন্তরিক চেষ্টা থাকবে মাথা উঁচু করে ইতিহাসটাকে তুলে ধরা ও বর্তমান আর ভবিষ্যতের বাংলা গানের জগতকে সারা বিশ্বের কাছে রাজকীয় সিংহাসনে প্রতিস্থাপন করা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.