জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:আট থেকে আশি সকলের হার্টথ্রব হৃত্বিক দ্বিতীয়বার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। বলিপাড়া থেকে নেটপাড়ায় বেশ কয়েক দিন ধরেই চর্চায় সাবা-হৃত্বিক রোশনের প্রেমকাহিনি। এইবার সম্প্রতি শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের জল্পনাও, একটি ট্যুইটে দাবি করা হয়েছে যে হৃতিক রোশন এবং তার বান্ধবী সাবা আজাদ এই বছর শেষের দিকে গাঁটছড়া বাঁধতে চলেছেন। ফলে জোর চর্চা নেটপাড়ায়।  হৃত্বিক ও সুজানের দুই সন্তান রেহান এবং হৃদান এখন অনেকটাই বড় হয়েছে। তাঁর প্রথম স্ত্রী সুজানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদের পর আবারও প্রেমে পড়েছেন অভিনেতা। অভিনেতার মনে জায়গা করে নিয়েছেন সাবা আজাদ। এর আগে ২০২২ সালের নভেম্বর মাসে, একটি সংবাদ প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে  হৃত্বিক এবং তার প্রেমিকা সাবা ইতিমধ্যেই একত্রবাস শুরু করেছেন, যদিও তারপরে হৃত্বিক ট্যুইট মাধ্যমে জানান 'এতে কোনও সত্যতা নেই, একজন পাবলিক ফিগার হিসাবে, আমি বুঝতে পারি যে আমি কৌতূহলের লেন্সের নীচেই থাকব...'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরো পড়ুন: Hareem Shah: সুন্দরী পাক সেলেবের গোপন ভিডিয়ো ফাঁস! ভিলেন বান্ধবীরা?


তবে এই তারকা বা তাঁর বান্ধবীর পক্ষ থেকে বিয়ের গুঞ্জন নিয়ে এখনও তেমন অফিশিয়াল কোনও  প্রতিক্রিয়া পাওয়া যায়নি। স্বীকার না করলেও হৃত্বিক পরিবারের সদস্যদের সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে সাবাকে। সাম্প্রতিক হৃত্বিক জ্যেঠু রাজেশ রোশনের নেটমাধ্যমে পারিবারিক একটি ছবি পোস্ট করেছিলেন, ছবিতে ছিলেন সাবা। কখনও রেস্তোরাঁয়, বিভিন্ন বলি তারকাদের পার্টি এবং কখনও ইভেন্টে বা কখনও বা বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে, সবসময় হাতে হাত রেখে বিভিন্ন সময়ে ক্যামেরাবন্দি হন এই লাভবার্ডস। বলিউড গ্রিক গড হৃত্বিক রোশন এর আগে ২০০০ সালে সুজান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। হৃত্বিকের প্রথম বিয়ের পর হৃদয়ভঙ্গ হয়েছিল অনুরাগী মহলের, যদিও এই দম্পতি ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেছিলেন এবং পরের বছর বিবাহবিচ্ছেদ ঘটে। বিবাহবিচ্ছেদের ঘটনাতেও অগনিত ভক্ত খুব মর্মাহত হয়েছিলেন।। হৃত্বিক-সুজানের দাম্পত্য না টিকলেও বন্ধুত্বে বিচ্ছেদ ঘটেনি। দুজনের মধ্যে এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে এবং তাঁরা মাঝেমধ্যেই দুই ছেলে রেহান এবং হৃদান-কে নিয়ে একসঙ্গে সময় কাটান। দুই ছেলের দায়িত্ব একসঙ্গেই পালন করেন তাঁরা।


আরো পড়ুন: Credit card Fraud: ধোনি, মাধুরী দীক্ষিতদের প্যান কার্ডের তথ্য চুরি করে কয়েক লক্ষের প্রতারণা, ধৃত ৫


তবে সাবার সঙ্গে প্রাক্তন স্বামীর সম্পর্ক কেমন ভাবে নিয়েছেন সুজান, তা কখনও জানাননি। তাই এটাও জানা যাচ্ছে না, হৃত্বিকের দ্বিতীয় বিয়েতে তিনি বন্ধু হিসেবে আদৌ হাজির থাকবেন কিনা! হৃত্বিক অবশ্য এসব বিতর্ক থেকে অনেকটাই সরে থাকছেন। আপাতত বিগ রিলিজের অপেক্ষায় তিনি। দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' ছবিতে  তিনি আসছেন বড় পর্দায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)