নিজস্ব প্রতিবেদন: জীবনে এমন এমন পরিস্থিতি তৈরি হয় যে সেই পরিস্থিতি মানুষকে অনেককিছু করতে বাধ্য় করে, যার দৌলতে বদলে যায় ব্যক্তিগতজীবন। সেরকমই কিছু ঘটে পুলিস অফিসার অনুজের জীবনে। একদিকে আশীর্বাদের দিন বাড়িতে তাঁর অপেক্ষায় আছে শিরিন, অন্যদিকে গুড্ডিকে বাঁচাতে মন্দিরে তাঁকে বিয়ে করে নিতে হয় গুড্ডিকে। সেখান থেকেই গল্পে আসে নতুন মোড়। শুরু হতে চলেছে নয়া ধারাবাহিক গুড্ডি (Guddi)। গুড্ডির চরিত্রে শ্যামৌপ্তি(Shyamoupti), অনুজের চরিত্রে রণজয় (Ranajoy Bishnu) ও শিরিনের চরিত্রে দেখা যাবে মধুরিমাকে(Madhurima)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে শৈবাল বন্দ্যোপাধ্য়ায়(Saibal Banerjee) জানান, এই ধারাবাহিকে একটা নতুন কনসেপ্টের সূচনা করছেন তাঁরা। সিনেমায় সাধারণত গানের চল রয়েছে, কিন্তু এবার ধারাবাহিকের জন্য একটা গান শুট করেছেন তাঁরা। টানা চারদিন পাহাড়ের বিভিন্ন লোকেশনে শুট হয়েছে এই গানের। ধারাবাহিকের প্রথম এপিসোডের প্রথম ৫ মিনিট কোনও সংলাপ নেই। সেখানে থাকছে ঐ গান। গানের মধ্য দিয়েই এগিয়ে যাবে ধারাবাহিকের গল্প। 


লীনা গঙ্গোপাধ্যায়(Leena Ganguly) জানান, জীবনে অনেক ধরনের স্ট্রেস রয়েছে, চিন্তা রয়েছে, তারই মাঝে হালকা বাতাসের মতো গুড্ডি। চরিত্রটিতে অনেক দৃঢ়তা রয়েছে। শুটিংয়ে অনেক কষ্ট হয়েছে, সবটাই উতরে গিয়েছে শ্যামৌপ্তি। এই ধারাবাহিকে একটি রোমান্টিক চরিত্রে দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। রণজয় বিষ্ণু জানান, দার্জিলিঙে তুষারপাতের মধ্যে শুটিং করেছে গোটা টিম। রণজয় জানান, তিনি ধন্যবাদ জানাতে চান টেকনিশিয়ান পরিচালক প্রযোজকদের। একদিকে তুষারপাত, রাস্তায় বরফ জমে, তারমধ্যেই প্রায় একশো সিঁড়ি পেরিয়ে ক্যামেরাসহ শুটিংয়ের সরঞ্জাম তুলেছে তাঁরা। ঠান্ডায় প্রায় জমে যাওয়ার অবস্থা হয়েছিল রণজয়, মধুরিমা, শ্যামৌপ্তির। প্রায় দেড় মাস পাহাড়ে শুট করেন তাঁরা। আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। 


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Star Jalsha (@starjalsha)


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)