নিজস্ব প্রতিবেদন: তৈরি হবে গলি বয় ছবির সিক্যুয়েল।এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক জোয়া আখতার। সম্প্রতি একটি সাক্ষাত্কারে ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে সিক্যুয়ালের কথা বলেন তিনি। জোয়ার কথা অনুযায়ী ইতিমধ্যেই ছবির ভাবনা চিন্তা সেরে ফেলেছেন টিম। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে ছবির কাজ। আপাতত এমনটাই জানিয়েছেন গলি বয় নির্মাতা 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিয়ে করছেন বরুণ ধাওয়ান, দেখুন কে তাঁর রিয়েল লাইফ নায়িকা!


 


জোয়া জানিয়েছে, "আমার সহ লেখিকা রীমা কাগতি এবং আমি দুজনেই মনে করি দেশের হিপ-হপ কালচার নিয়ে  আরও অনেক কিছু বলার বাকি রয়েছে । কাজেই এই থিমের আরও একটি ছবির পরিকল্পনা করা হয়েছে। স্ক্রিপ্টও লেখা হয়েছে।"
তবে পরিচালক পাশাপাশি এও স্পষ্ট করেছেন যে এই ছবিতেও তাঁর ভাই ফারহান আখতার থাকছেন না। উল্লেখ্য গলি বয়ইজোয়ার প্রথম ছবি য়েখানে তাঁর ভাই-এর দেখা মেলেনি। জোয়ার কথায় আমরা দুজনেই দুঃখিত, ফারহান কোনওভাবেই এই ছবিতে মানানসই হয়নি।" তবে ছবি-তে কেকে থাকছেন এবিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাননি পরিচালক। 


চলতি বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত গলি বয়। ছবিতে আলিয়া এবং রণবীর সিং-এর দেখা মিলেছে মুখ্য চরিত্রে। পাশাপাশি ছবিতে ছিলেন  কোয়েচলিন, সিদ্ধান্ত চতুর্বেদী, বিজয় রাজ সহ আরও অনেকে। ছবিতে রণবীর বস্তিতে থাকা একজন নিম্ন মধ্যবিত্ত যুবক। শান্ত ও ধীর, স্থির। ছবিতে তাঁর দেখা মিলেছে একজন র‌্যাপারের চরিত্রে। র‌্যাপ গায়ক রণবীরকে বিপরীতে রয়েছে আলিয়া। রিয়েল লাইফের  র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।