বিয়ে করছেন বরুণ ধাওয়ান, দেখুন কে তাঁর রিয়েল লাইফ নায়িকা!

নাতাশা দালালের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। চলতি বছর সেই সম্পর্ক আরও একধাপ এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বরুণ-নাতাশা জুটি।

Updated By: Mar 9, 2019, 04:30 PM IST
বিয়ে করছেন বরুণ ধাওয়ান,  দেখুন কে তাঁর রিয়েল লাইফ নায়িকা!

নিজস্ব প্রতিবেদন: জেন ওয়াই-এর কাছে এই খবর যেন খানিকটা বজ্রপাতের মতোই। কারণ, শুরু থেকেই টিনেজ মহলের হার্টথ্রব বরুণ ধাওয়ান। সম্প্রতি প্রকাশ্যে এল তাঁর বিয়ের খবর। চলতি বছরেই প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বরুণ ধাওয়ান। বি-টাউনে খবর এমনটাই। 

আরও পড়ুন: সব বিষয়ে মতামত না দিলেও চলে, কঙ্গনাকে জবাব আলিয়ার

নাতাশা দালালের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। চলতি বছর সেই সম্পর্ক আরও একধাপ এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বরুণ-নাতাশা জুটি। সূত্রের খবর, এই বছরের শেষে অর্থাত্ ডিসেম্বর মাসেই নাকি বিয়ে করবেন তাঁরা। এর আগে কফি উইথ করণ-এর শো-তে এসেও বিয়ের আগাম বার্তা দিয়েছিলেন বরুণ। তবে এই টুকুই। বিয়ের প্ল্যানিং নিয়ে এর চেয়ে বেশি কিছু বলেননি দুজনের কেউই। আপাতত ছবির কাজেই ব্যস্ত বরুণ। ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে কলঙ্ক। সেখানে দেখা মিলবে বরুণ ধাওয়ানের।  

প্রসঙ্গত, শুরুর দিকে আলিয়া-বরুণের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ালেও তা স্পষ্ট করেছেন আলিয়া নিজেই। বর্তমানে শিরোনামে উঠে এসেছে রণবীর কাপুর এবং আলিয়ার সম্পর্কের কথা। বলি অন্দরে জোর জল্পনা খুব শীঘ্রই বিয়ে করছেন এই জুটিও। কাজেই সব মিলিয়ে বলিউডের ওয়েডিং সিজনের জন্য অপেক্ষা করছে ফ্যান মহল।

Tags:
.