নিজস্ব প্রতিবেদন: ৭ জানুয়ারি নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করছেন বিপাশা বসু। তবে বয়স যতই বাড়ুক না কেন, বিপাশা কিন্তু এখনও কেরিয়ারের প্রথমদিকের মতোই ফিট। বাঙালি কন্যা বিপাশার মতো ফিটনেস নিয়ে এতটা সচেতন বি-টাউনে খুব কমই আছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে বিপাশার মধ্যে শরীরচর্চার নেশা কবে থেকে লেগেছিল জানেন? ২০০৪ সালে বিপাশা যখন জানতে পারেন, তিনি অস্টিওআর্থারাইটিসের মতো ভয়ঙ্কর ব্যাধিতে আক্রান্ত। এই রোগে আক্রান্ত বিপাশার হাঁটু ক্রমাগত বৃদ্ধ-বৃদ্ধাদের মতো ক্ষয় হতে শুরু করে। বিপাশারও তেমনটা হয়েছিল। বিপাশার জানিয়েছেন তিনি প্রথম দিন শরীরচর্চা নিয়ে বিন্দুমাত্র আগ্রহী ছিলেন না। তবে যখন তাঁকে চিকিৎসকরা জানিয়েছিলেন যে তিনি আর নাচ করতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে পারবেন না, তাঁকে হাঁটুর অপারেশন করতে হবে, কথায় জানার পর টানা তিন-চারদিন কেঁদে কেঁদেই দিন কেটেছে অভিনেত্রীর। তখন তিনি শরীরচর্চা করতে শুরু করেন। নিয়মিত ফিজিওথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন। এভাবেই ধীরে ধীরে তিনি আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসেন। তবে এখনও বিপাশাকে নিয়মিত হাঁটুতে বরফ লগাতে হয় বলেও জানিয়েছেন তিনি। শরীরচর্চার জন্যই তিনি ৪০ বছরেও বয়সে এসেও ফিট রয়েছেন। জন্মদিনে শেয়ার করেছেন শরীর চর্চার বেশকিছু ভিডিও।


আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল








বাড়ি হোক কিংবা জিম বিপাশার নিয়মিত শরীরচর্চা এক্কেবারে মাস্ট। প্রসঙ্গত ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। ৪০-এর জন্মদিনটাও হাবি করণ ও পরিবারের সঙ্গেই সেলিব্রেট করছেন বিপাশা।


আরও পড়ুন-দেশি গার্ল প্রিয়াঙ্কার বিয়ের অদেখা কিছু ছবি শেয়ার করলেন সব্যসাচী