নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালের ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হর্ষ লিম্বাচিয়া। (Goa) গোয়ার সৈকতে পরিবার এবং কাছের বন্ধুদের নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন টেলিভিশনের কমেডি কুইন ভারতী। দীর্ঘদিন সম্পর্কের পর অবশেষে ভারতী এবং হর্ষ যখন বিয়ের পিঁড়িতে বসেন, তখন টেলি দম্পতির সাতপাকে বাঁধা পড়ার ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর আড়াই বছর কাটতে না কাটতেই এবার ভারতীকে ছেড়ে দ্বিতীয়বার বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন ভারতীর স্বামী (Harsh Limbachiyaa) হর্ষ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের সাজে রবিনা, মেয়েকে নিয়ে সমস্যায় পড়ায় অসময়ে রক্ষা করলেন আরশাদ চাচা
বিশ্বাস না হলে দেখুন ভিডিয়ো...


 


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 


সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে হাজির হন হর্ষ লিম্বাচিয়া। সেখানে হর্ষের পাশাপাশি প্রতিযোগিতায় অংশ নেন জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা তন্না। ওই রিয়েলিটি শোয়ের একটি এপিসোডে দেখা যাচ্ছে, মই বেয়ে হর্ষের কাছে পৌঁছে যান করিশ্মা। হর্ষের কাছাকাছি পৌঁছনোর পরই (KarishmaTanna) করিশ্মাকে বিয়ের প্রস্তাব দেন ভারতীর স্বামী। শুধু তাই নয়, ভারতীর পর এবার করিশ্মার সঙ্গে তিনি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন বলেও ক্যামেরার সামনে জানান হর্ষ লিম্বাচিয়া। হর্ষের পাশাপাশি করিশ্মাও চিতকার করে বলতে শুরু করেন, (Bharti Singh)'ভারতী, হর্ষ এবার শুধু আমার'। 


আরও পড়ুন : মধুচন্দ্রিমায় গিয়ে তরতরিয়ে চড়লেন হোটেলের ৮৪ তলায়, দেখুন টেলি দম্পতির ছবি
যদিও গোটা বিষয়টিই মজার ছলে শ্যুট করা হয়েছে। হর্ষ এবং করিশ্মার কথায় রিয়েলিটি শোয়ের সঞ্চালক রোহিত শেঠি-সহ প্রতিযোগীরাও হেসে ফেলেন। তবে তাঁদের ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তা ভাইরাল হয়ে যায় হু হু করে।