বিয়ের সাজে রবিনা, মেয়েকে নিয়ে সমস্যায় পড়ায় অসময়ে রক্ষা করলেন আরশাদ চাচা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে রবিনা শেয়ার করেন ভিডিয়ো

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 2, 2020, 10:19 AM IST
বিয়ের সাজে রবিনা, মেয়েকে নিয়ে সমস্যায় পড়ায় অসময়ে রক্ষা করলেন আরশাদ চাচা

নিজস্ব প্রতিবেদন: ভাইজির মেহন্দির অনুষ্ঠানে পৌঁছতে দেরি হয়ে যাচ্ছিল। কোনওভাবেই সময়ের সঙ্গে এঁটে উঠতে পারছিলেন না। সেই সময় বাড়িতে ছিল না কোনও গাড়িও।  ফলে মেয়ে রাসাকে নিয়ে চিন্তায় পড়ে যান বলিউড অভিনেত্রী (Raveena Tandon) রবিনা ট্যান্ডন।  না, কোনও সিনেমার গল্প নয়।  রবিনা ট্যান্ডন যেভাবে সমস্যার সঙ্গে লড়াই চালিয়ে মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে একটি পথ চলতি অটোয় উঠে পড়েন, সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'দিল্লি জ্বলছে কিন্তু পুলিস খুঁজছে শুধু তাহির হুসেনকেই', জাভেদ আখতারের ট্যুইট নিয়ে ফের বিতর্ক
ভাইজির বিয়ে উপলক্ষে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে থেকে অটোর সওয়ারি হলেন রবিনা। মেয়ে রাসাকে নিয়ে উঠে পড়লেন অটোয়। আরশাদ চাচার অটোয় উঠে, সেই ভিডিয়ো শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।  যেখানে (Bollywood) বলিউড অভিনেত্রীর সঙ্গে আরশাদ চাচার কথোপকথন ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 
দেখুন সেই ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রবিনা ট্যান্ডনের বড় ভক্ত বলে দাবি করেছেন আরশাদ চাচা। ব্যান্দ্রার বাসিন্দা আরশাদ চাচা জানান, রবিনার সঙ্গে সঞ্জয় দত্ত, শাহরুখ খানের অনেক ছবি দেখেছেন তিনি। রবিনা ট্যান্ডনের কমপক্ষে ১৫-২০টি সিনেমা আরশাদ চাচা দেখেছেন বলে অভিনেত্রীকে জানান। পাশাপাশি রবিনাও পালটা ধন্যবাদ জানান ওই অটো চালককে। ভাইজির বিয়ের জন্য আরশাদ চাচার অটোয় উঠে, সম্প্রীতির বার্তা দিয়েছেন বলিউড অভিনেত্রী। 

আরও পড়ুন : দিল্লিতে হিংসা রুখতে সরিয়ে দেওয়া হোক কপিল মিশ্রর মতো মানুষদের, ফুঁসলেন জাভেদ আখতার
দিল্লির (Delhi Violence) জাফরাবাদ, মউজপুর, ভজনপুরাসহ একাধিক জায়গায় যেভাবে হিংসার ছবি উঠে আসতে শুরু করেছে, সেই সময় রবিনা ট্যান্ডন এবং আরশাদ চাচার ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। 
এদিকে দিল্লির হিংসা নিয়ে সম্প্রতি মুখ খোলেন রবিনা।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিল্লি নিয়ে মুখ খোলেন বলিউডের এই তুখোড় অভিনেত্রী। পাশাপাশি শিগিগিরই এই হানাহানিবন্ধ করা হোক বলেও আওয়াজ তোলেন রবিনা। 

.