নিজস্ব প্রতিবেদন : হিমাচল প্রদেশ থেকে মানালিতে ফেরার পর থেকেই একের পর এক সমালোচনার মুখে পড়তে হচ্ছে কঙ্গনা রানাউতকে। মুম্বইতে ফেরার পর সমালোচনার মুখে পড়তে হলেও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বলিউড কুইন। মুম্বইতে ফেরা নিয়ে সমালোচনার মাঝেই এবার সিদ্ধিবিনায়ক মন্দিরে যান অভিনেত্রী। সবুজ রঙের শাড়িতে সেজে, এক্কেবারে মারাঠি অবতারে সিদ্ধিবিনায়কে হাজির হন কঙ্গনা। অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়ার পর কঙ্গনা সেখানকার ছবি দিয়ে একটি ট্যুইট করেন। যেখানে তিনি বলেন, মুম্বইতে ফিরে সিদ্ধিবিনয়কে যাওয়ার সময় তিনি সেখানকার মানুষের যে ভালবসা এবং উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন, তাতে তিনি আপ্লুত। মহরাষ্ট্রের মানুষ যে এভাবে তাঁকে আপন করে নেবেন, তা ভাবতেও পারেননি তিনি। মুম্বইতে ফেরার পর তিনি নিজেকে সুরক্ষিত বলে মনে করেছেন। মুম্বই তাঁর প্রিয় শহর, ভালবাসার শহর বলেও ট্যুইট করেন কঙ্গনা।


আরও পড়ুন : পালটে গেল হাতের গড়ন, নয়া অবতারে সলমনকে দেখলে চমকে উঠবেন



অভিনেত্রীর ওই ট্যুইটের পরই তাঁকে পালটা আক্রমণ করেন উর্মিলা মাতন্ডকর। তিনি বলেন, মুম্বইকে ভালবাসার শহর বলছেন কঙ্গনা। ওঁর কি মাথায় কোনও সমস্যা হয়েছে? প্রসঙ্গত, মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলে সম্প্রতি তুলনা করেন কঙ্গনা। মুম্বইতে থাকার সময় তাঁর পাকিস্তানের মতো অনুভূতি হচ্ছে বলেও মন্তব্য করেন বলিউড কুইন। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায়। যে মুম্বইতে থেকে তিনি কেরিয়ার গড়লেন, সেই শহরকে কীভাবে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে কঙ্গনা তুলনা করতে পারেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যার মধ্যে অন্যতম ঊর্মিলা মাতন্ডকর।



মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলার কয়েক মাসের মধ্যে ভোল পালটে কীভাবে কঙ্গনা তাঁকে ভালবাসার শহর বলে মন্তব্য করলেন, তা নিয়ে জোরদার প্রশ্ন তোলেন রঙ্গিলা অভিনেত্রী। প্রসঙ্গত, সম্প্রতি কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দেন কঙ্গনা রানাউত।