পালটে গেল হাতের গড়ন, নয়া অবতারে সলমনকে দেখলে চমকে উঠবেন

নিজেই ছবি শেয়ার করেন সলমন খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 30, 2020, 11:47 AM IST
পালটে গেল হাতের গড়ন, নয়া অবতারে সলমনকে দেখলে চমকে উঠবেন
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন : ​নিজেকে পালটে ফেললেন সলমন খান। সম্প্রতি সলমন একটি ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে সলমনের লুক দেখলে চমকে যাবেন আপনি। অন্তিম-এর জন্যই কি সলমন এক্কেবারে নিজেকে পালটে ফেলেছেন! তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি অন্তিম-এর একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে।  যেখানে একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সলমন খানকে। ভগ্নীপোত আয়ূষ শর্মার সঙ্গেই ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন সলমন খান।  এই প্রথম সলমন খান এবং আয়ূষ শর্মাকে একই ফ্রেমে অভিনয় করতে দেখে তাঁদের অনুরাগীরা বেশ খুশি। অন্তিম-এর জন্যই সলমন খান নিজেকে পুরোপুরি পালটে ফেলেছেন বলে মনে করছেন অনেকে। 

আরও পড়ুন : ​প্রাক্তন দীপিকার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর? ভাইরাল ছবি দেখে গুঞ্জন

সিনেমার শ্যুটিংয়ের পাশাপাশি বিগ বস ১৪-র (Big Boss) শ্যুটও সমানভাবে করে যাচ্ছেন সলমন খান (Salman Khan)। মহারাষ্ট্রের গোরেগাঁওতে বর্তমানে বিগ বস ১৪-র শ্যুটিং চলছে। প্রত্যেক সপ্তাহে বিগ বসের সেটে হাজির হয়ে শ্যুটিং করছেন সলমন খান। করোনা বিধি মেনেই সমস্ত কাজ সেরে ফেলছেন বলিউড ভাইজান। 

আরও পড়ুন : আজই বাগদান রণবীর-আলিয়ার? পরিবার, ঘনিষ্ঠদের হাজিরায় আংটিবদল জনপ্রিয় জুটির

এদিকে লকডাউন ওঠার পর প্রথমে রাধে-র শ্যুটিং শেষ করেন সলমন খান। ওই সিনেমায় দিশা পাটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন।  জীবনে প্রথমবার সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি খুশি বলে বার বার জানান দিশা পাটানি। রাধে-র শ্যুটিং শেষ করার পরই অন্তিম-এর জন্য তোড়জোড় শুরু করে ফেলেন সল্লু মিঞা। 

করোনা বিধি আরোপ থাকায় এবারের জন্মদিন এক্কেবারে ঘরোয়াভাবে পালন করেন সলমন খান।  ভাইজানের পানভেলের বাগান বাড়িতে বসে জন্মদিনের আসর। যেখানে খান পরিবারের সঙ্গে অভিনেতার ঘনিষ্ঠরা হাজির হন একযোগে। 

.