নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় গতকাল মাদক-যোগে এনসিবির হাতে গ্রেফতার হন রিয়া। মঙ্গলবার রিয়ার প্রথম রাত কাটল এনসিবির লক আপে। ১২টা নাগাদ ভাই শৌভিকের সঙ্গে রাতের খাবার খান তিনি। বুধবার সকাল থেকে শুরু হয় জেল যাত্রার প্রস্তুতি।

COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবি ও সোমবার জেরার পর মঙ্গলবার রিয়াকে ডেকে পাঠানো হয় এনসিবি দফতরে। সেখানে তাঁকে দুপুরে গ্রেফতার করা হয়। বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। এরপর তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। রিয়াকে হেফাজতে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি (Narcotics Control Bureau)।

সংস্থার আধিকারিক অশোক জৈন বলেন,''রিয়ার বিরুদ্ধে প্রমাণ রয়েছে আমাদের হাতে। সে জন্যই গ্রেফতার করেছি। তবে হেফাজতে নেওয়ার দরকার নেই। তাঁকে জেরা করে আমরা সন্তুষ্ট। আর রিয়ার জবাবে মিলিয়ে দেখার জন্য ইতিমধ্যেই তো কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।'' 


সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে  পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের।