নিজস্ব প্রতিবেদন: বাবা আদিত্য পাঞ্চলির সঙ্গে যখন কঙ্গনা রানাউতের সম্পর্ক ছিল, তা নিয়ে একেবারেই খুশি ছিলেন না তিনি। মনের উপর চাপ পড়ত তাঁর। কঙ্গনার সঙ্গে তাঁর বাবার সম্পর্ক নিয়ে খুশি না থাকলেও তিনি কখনও এসবের মধ্যে পড়তেন না। বেশিরভাগ সময় তিনি তখন তাঁর দাদু, ঠাম্মার সঙ্গে সময় কাটাতেন। আদিত্য পাঞ্চলির সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে এবার এভাবেই মুখ খুললেন সূরজ পাঞ্চলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অবসর সময়ের সঙ্গী হৃত্বিক, অভিনেতার প্রতি মুগ্ধ স্ত্রীকে কুপিয়ে খুন করলেন স্বামী
সম্প্রতি আদিত্য পাঞ্চলি এবং কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে মুখ খোলেন সূরজ পাঞ্চলি। তিনি বলেন, কঙ্গনার সঙ্গে তাঁর বাবার সম্পর্কের বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। কিন্তু এসবের মধ্যে পড়তেন না। কঙ্গনার সঙ্গে সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ তাঁর বাবা-মায়ের উপর নির্ভর করছে। এটা তাঁদের একান্ত ব্যক্তিগত বিষয়। সেই কারণেই এসবের মধ্যে কখনও তিনি পড়তে চাননি বলে জানান বলিউড অভিনেতা সূরজ পাঞ্চলি।


আরও পড়ুন : মেয়ের উপর অত্যাচার, দ্বিতীয় বিয়েকে 'বিষাক্ত সংক্রমণ' বলে দাবি শ্বেতার
প্রসঙ্গত বলিউডে যখন কেরিয়ার শুরু করেন, সেই সময় আদিত্য পাঞ্চলির সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা রানাউত। বেশ কয়েক বছর সম্পর্কের পর কঙ্গনা একাধিক অভিযোগ করেন আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন, আদিত্য তাঁকে মারধর করতেন। ঘরের মধ্যো হোক কিংবা মাঝ রাস্তায়, বিবিন্ন জায়গায় আদিত্যর হাতে অত্যাচারের শিকার হয়েছেন তিনি।


এমনকী, মুম্বইয়ের রাস্তায় একদিন গাড়ির মধ্যে কঙ্গনাকে মারধর শুরু করেন আদিত্য। ওই সময় তিনি গাড়ি থেকে নেমে ছুটে গিয়ে অটোরিক্সায় করে সেখান থেকে সরে যান। ওইদিন ওই অটো চালক আদিত্য পাঞ্চলির রূপ নিজের চোখে প্রত্যক্ষ করেন বলেও জানান কঙ্গনা।
যদিও বলিউড কুইনের সমস্থ অভিযোগ বার বার অস্বীকার করেন আদিত্য পাঞ্চলি। আদিত্যর সঙ্গে বিচ্ছেদের পর শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা রানাউত। সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।