অবসর সময়ের সঙ্গী হৃত্বিক, অভিনেতার প্রতি মুগ্ধ স্ত্রীকে কুপিয়ে খুন করলেন স্বামী

নিজেও ঝুলে পড়েন গলায় দড়ি দিয়ে 

Updated By: Nov 12, 2019, 11:19 AM IST
অবসর সময়ের সঙ্গী হৃত্বিক, অভিনেতার প্রতি মুগ্ধ স্ত্রীকে কুপিয়ে খুন করলেন স্বামী

নিজস্ব প্রতিবেদন: হৃত্বিক রোশনের জবর ভক্ত ছিলেন তাঁর স্ত্রী। বাড়িতে থাকলেই দেখতেন হৃত্বিকের সিনেমা। আবার কখনও হৃত্বিকের সিনেমার গান শুনেও অবসর সময় কাটাতেন। হৃত্বিকের প্রতি স্ত্রীর এই মুগ্ধতা কোনওভাবেই মেনে নিতে পারেননি স্বামী। সেই কারণেই বছর ২৭-এর স্ত্রীকে খুন করলেন স্বামী। স্ত্রীকে খুনের পর নিজেও গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি।

আরও পড়ুন : শরীর ভাল নেই? হাসপাতালের ছবি শেয়ার করে কী ইঙ্গিত দিলেন অমিতাভ!
রিপোর্টে প্রকাশ, মার্কিন মুলুকের কুইনসের বাসিন্দা দিনেশ্বর বুধিদতের সঙ্গে ডনি ডোজির বিয়ে হয় বেশ কয়েক বছর আগে। স্ত্রী ডনি ডেজিকে নিয়ে বেশ সুখেই ঘর করছিলেন বছর ৩৩-এর ওই ব্যক্তি। ডনি কুইনসের একটি পানশালায় কর্মরত ছিলেন। কাজের বাইরে অবসর সময়ে বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের সিনেমা দেখে কাটাতেন তিনি। আবার কখনও হৃত্বিকের সিনেমার গান শুনে অবসরযাপন করতেন ডনি। বলিউড অভিনেতার প্রতি স্ত্রীর এই মোহ কোনওভাবেই মেনে নিতে পারেননি দিনেশ্বর। এরপরই ডনিকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে, নিজেও গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি। ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন : হাতে গ্লাস, পানশালায় মত্ত হয়ে নাচছেন অনন্যা, কার্তিক, ভাইরাল ভিডিয়ো
এদিকে ওয়ার-এর পর পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন হৃত্বিক রোশন। শোনা যাচ্ছে, দীপিকা পাডুকনের বিপরীতে মহাভারতে অভিনয় করবেন করবেন তিনি। সম্প্রতি তুতো বোন পশমিনার জন্মদিনে পরিবারের সঙ্গে মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় যান হৃত্বিক রোশন। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বলিউডে পা রাখববেন হৃত্বিক রোশনের বোন পশমিনা রোশন।

.