নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে বি টাউনের অন্যতম চর্চিত হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের জুটি। সম্পর্কে জড়ানোর পর থেকে সংবাদ শিরোনামে প্রায়ই উঠে আসেন দু'জনে। রণবীর ও আলিয়া পরিবারও বেশ পছন্দ করে একে অপরকে। অসুস্থ ঋষি কাপুরকে দেখতে প্রায়ই রণবীরের সঙ্গে লন্ডনে উড়ে যান আলিয়া। সব মিলিয়ে দু'জনের সম্পর্ক বেশ মাখোমাখোই বলা যায়। এবার সেই সম্পর্কে স্বীকৃতি দিতে আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাটের কাছে মেয়ের হাত চাইলেন রণবীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আলিয়াকে বিয়ে করতে চান তিনি। তাই পাত্রীর বাবার কাছে অনুমতি চেয়েছেন রণবীর। এমনই জানা যাচ্ছে মুম্বই মিররে প্রকাশিত খবর অনুযায়ী। জল্পনা সত্যি হলে শিগগিরই রণবীর এবং আলিয়া একে অপরের সঙ্গে বাঁধা পড়বেন বলে আশা করা যায়। 


আরও পড়ুন: হাতে কোনও ছবি নেই! বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান?


যদিও বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। তবে দুই পরিবারেরই যখন এই সম্পর্কে সম্মতি রয়েছে, তখন বিয়ের সানাই বাজতে বেশি সময় লাগবে না বলেই আশা দু'জনের ভক্তদের।



আরও পড়ুন: মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী


প্রসঙ্গত, এই মুহূর্তে 'সড়ক ২'-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। গত মাসেই বারাণসীতে 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিংয়ে দেখা যায় 'রণলিয়া' জুটিকে। তবে হঠাৎই আলিয়া অসুস্থ হয়ে পড়ায় মাঝপথে বন্ধ হয়ে যায় ছবির শুটিং। শোনা যাচ্ছে নভেম্বর মাসে ফের বারাণসী যাবে টিম 'ব্রহ্মাস্ত্র'।