নিজস্ব প্রতিবেদন : অন্তঃসত্ত্বা অবস্থায় এবার মনোকিনিতে হাজির হলেন অনিতা হাসনন্দানি। কালো রঙের মনোকিনি পরেই প্রকাশ্যে হাজির হন অনিতা। নিজোর সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি মহিলারাই প্রকৃত 'হিরো' বলেও মন্তব্য করতে দেখা যায় অনিতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন অনিতা হাসনন্দানি। ৩৯-এ এসে মা হচ্ছেন অনিতা। ফলে অনেকেই অনেক কথা বলতে পারেন কিন্তু এই সিদ্ধান্ত পুরোপুরি নিজের। তাই এ বিষয়ে কারও কোনও কথা শুনতেই তিনি রাজি নন। সেই কারণেই ৩৯-এ হাজির হয়ে অনিতা হাসনন্দানি মা হওয়ার সিদ্ধান্ত নেন বলে স্পষ্ট জানান টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।


আরও পড়ুন : বড় ঘোষণা রজনীকান্তের, রাজনীতিতে আসছেন না সুপারস্টার


লকডাউন চলাকালীন একদিন হঠাৎ করেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন অনিতা হাসনন্দানি। স্বামী রোহিত রেড্ডির সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে সুখবর প্রকাশ্যে আনেন অনিতা। অনিতার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্য়ে আসার পর থেকেই তাঁর ভক্ত ও অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। ভালবাসাও প্রকাশ করেন অনিতার প্রতি।


এদিকে অনিতা হাসনন্দানি অন্তঃসত্ত্বা হওয়ার পর তাঁর বেবি শাওয়ারের আয়োজন করেন প্রযোজক একতা কাপুর। যেখানে করিশ্মা তান্না থেকে টেলিভিশনের একাধিক তারকা সেখানে হাজির হন। একতা কাপুরের আয়োজিত অনিতার বেবি শাওয়ারের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, নাগিন-সহ একতা কাপুরের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায় অনিতা হাসনন্দানিকে।