জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো : তারকারা সাধারণত ব্যক্তিগত গাড়িতেই যাতায়াত করেন, বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে থাকেন তাঁরা। কিন্তু হঠাৎ মঙ্গলবার মুম্বই যাত্রীরা দেখতে পেলেন এক বড় চমক। ভ্যাপসা গরম, মানুষের ভিড়ের মধ্যেই 'ড্রিম গার্ল' অর্থাৎ অভিনেত্রী হেমা মালিনীকে  দেখে অবাক হয়ে পরলেন মুম্বইয়ের মেট্রো যাত্রীরা। তিনিও নাকি তাঁদের সহযাত্রী, এই ব্যাপারটা যেন মুম্বইয়ের মেট্রো যাত্রীদের কাছে স্বপ্নের মতো। সবার মনে প্রশ্ন জাগে কেন তিনি হঠাৎ মেট্রোয় চড়ছেন। এরপরেই  আসল কারণ তিনি ট্য়ুইট করে জানালেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সোহিনী-কল্লোলের বিচ্ছেদের গুঞ্জন! স্বামীকে ইনস্টায় আনফলো ‘গঙ্গারাম’ অভিনেত্রীর


সোশ্যাল মিডিয়াতে মেট্রোয় ভ্রমণের ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, গাড়ি করে মুম্বইয়ের শহরতলি দহিসরে পৌঁছতে তাঁর সময় লেগেছিল প্রায় ২ ঘণ্টার কাছাকাছি। আর সেই ক্লান্তিকর যাত্রা থেকে মুক্তি পেতে তিনি গাড়ি ছেড়ে মেট্রোতে উঠেছিলেন । মাত্র আধ ঘণ্টায় তিনি পৌঁছে গিয়েছিলেন গন্তব্যস্থলে। তিনি আরও বলেছেন, ‘‘কী দুর্দান্ত একটা অভিজ্ঞতা। ডি এন নগর থেকে জুহুতে নিজের বাড়ি পৌঁছলাম অটোয়। বাড়ির নিরাপত্তারক্ষী তো  বিশ্বাসই করতে পারছিল না, আমি অটোয় করে বাড়ি ফিরেছি। মেট্রোয় বহু মানুষের সঙ্গে দেখা হল, দারুণ কাটল দিনটা।’’ মেট্রো সফরে অভিনেত্রী দেখা মিলল কোরাল শার্ট আর সাদা প্যান্টে। হাতে ছিল ডিজাইনার ব্য়াগ আর ব্রাউন জুতো পড়াছিল।
হেমা মালিনী শুধু একজন জনপ্রিয় অভিনেত্রী নন,তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। তাছাড়াও তিনি মথুরার বিজেপি সাংসদ। তাঁর ‘শোলে’, ‘সীতা অউর গীতা’, ‘রাজা জানি’, ‘জুগনু’, ‘ড্রিম গার্ল’-সহ আরও অসংখ্য বক্সঅফিস সফল ছবিগুলি সবার খুব প্রিয়। ২০২০ সালে বড় পর্দায় 'শিমলা মির্চি' ছবিতে তাঁকে দেখা গিয়েছিল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


<iframe allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen="" frameborder="0" height="350" src=https://zeenews.india.com/bengali/live-tv/embed?autoplay=1&mute=1  width="100%"></iframe>