নিজস্ব প্রতিবেদন : অবশেষে সামনে এল সঞ্জু-র অফিসিয়াল টিজার। অর্থাত সঞ্জয় দত্তের বায়োপিকের প্রথম টিজার প্রকাশ্যে আসায় ইতিমধ্যেই হইচই শুরু হয়ে গিয়েছে। টিজারের শুরুতে সঞ্জয় দত্তের যে ছবি আপনার সামনে আসবে, তা দেখে বুঝতেই পারবেন না তা আসলে রণবীর কাপুর না 'সঞ্জু বাবা' কি না। অর্থাত, টিজার থেকেই স্পষ্ট, সিনেমায় আপনি রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তকে একবারেই আলাদা করতে পারবেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রাক্তন না অতীত? আবার এক হয়ে গেলেন রণবীর-দীপিকা


টিজারে সঞ্জয় দত্তের ২২ বছর বয়স থেকে ড্রাগের হরদম নেশা করা, নিউ ইয়র্কে বাড়ি কেনা, কিংবা তিহার জেলে জীবনের বেশ কিছুটা সময় কাটানো, জীবনের প্রায় অনেক অধ্যায়কেই সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। পাশাপাশি, মহম্মদ আলির মত শরীর গঠন করে তিনি যেমন সবাইকে চমকে দিয়েছেন, তেমনি আবার তিহার জেলে বসে থেকে কীভাবে দিনের পর দিন কাটিয়েছেন, তাও প্রকাশ্যে উঠে এসেছে। সবকিছু মিলিয়ে প্রথম দর্শনেই আপনার মন কাড়বে 'সঞ্জু'-র টিজার।


বিশ্বাস না হলে দেখুন..


 



এদিকে সঞ্জয় দত্তের বায়োপিক থেকে মাধুরী দীক্ষিতের সঙ্গে তাঁর 'প্রেম পর্ব' ছেটে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে আরও একটি সূত্র বলছে এই ছবিতে সঞ্জয় ও মাধুরীর প্রেমপর্ব দেখানোর জন্য তাঁদের কাছে আইনি সম্পত্তিও নেওয়া হয়েছে। তাই এই ছবি থেকে মাধুরী-সঞ্জয়ের প্রেম পর্ব বাদ পড়ছে না। যদিও, আদপে বিষয়টি কী তা ছবিটি মুক্তির পরই জানা যাবে।