নিজস্ব প্রতিবেদন: সালটা ২০১৬, শাহরুখের বাড়িতে এসে হাজির হয়েছিলেন 'অ্যাপেল' এর সিইও টিম কুক। হাজির হয়েছিলেন শাহরুখের আরও বেশকিছু বিদেশি বন্ধু-বান্ধব। সেই সুবাদে বাড়িতে পার্টির আয়োজন করেন শাহরুখ খান। সেই পার্টিতে বি-টাউনের বেশকিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকেও আমন্ত্রণ জানান শাহরুখ-গৌরী। সেই তালিকায় ছিলেন আমির খানও। তবে সেইবার শাহরুখের পার্টিতে গেলেও আমির কোনওভাবেই শাহরুখের বাড়ির খাবার খাননি। খেয়েছিলেন নিজের বাড়ি থেকে টিফিন বক্সে করে নিয়ে যাওয়া খাবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কি আমিরের কাণ্ড দেখে হতবাক হচ্ছেন?


সেটাই স্বাভাবিক। তবে আমির এমনটা কেন করেছিলেন সেকথা নিজেই জানিয়েছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। বরাবরই নিজের অভিনয়, চরিত্র নিয়ে ভীষণই পারফেক্ট থাকার চেষ্টা করেন আমির। এমনকি চরিত্রের প্রয়োজনে নিজের চেহারা বদলে ফেলতেও পিছপা হন না তিনি। সম্প্রতি, একটি বইয়ের উদ্বোধনে গিয়ে সাংবাদিকরা আমিরকে জিজ্ঞাসা করেন, বি-টাউনের বিভিন্ন পার্টিতে গেলে তিনি কীভাবে নিজের ডায়েট বজায় রাখেন। উত্তরে আমির বলেন ''আমি টিফিন বক্স নিয়ে যাই।'' তাঁর মুখে এমন কথা শুনে সকলেই হেসে ফেলেন। ঠিক তখনই আমির জানান, 'দঙ্গল'-এর শ্যুটিংয়ের সময় তিনি কী করেছিলেন।


আরও পড়ুন-ফটোশ্যুটে অন্তর্বাস খুলতে বাধ্য করেন নিহালানি, বিস্ফোরক কঙ্গনা


আমির জানান, '' আরে আমি সত্যিই বলছি। শাহরুখের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করে দেখবেন। ওর বাড়িতে যখন অ্যাপেলের সিইও এসেছিলেন তখন ও পার্টি রেখেছিল। পার্টিতে গৌরী আমায় বলে অবশ্যই খাবার খেয়ে যাবে। আমি তখন বললাম অবশ্যই। আমি টিফিন এনেছিতো। ও আমার কথা শুনে অবাক হয়ে যায়। আমি তখন ওকে বললাম দঙ্গলের জন্য আমি এক্কেবারে কড়া ডায়েট মেনে চলছি।''



প্রসঙ্গত দঙ্গলের জন্য আমিরকে পাঁচ মাসে ৩০ কেজি ওজন বাড়িতে হয়েছিল। দঙ্গলের জন্য আমির নিজের ওজন বাড়িয়ে ৯৬ কেজি করে ফেলেছিলেন। 


আরও পড়ুন-মানসিক দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেন শাশ্বত চট্টোপাধ্য়ায়