জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালায়ালম থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হেনস্থার খবর উঠে আসছে। সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগে অরিন্দম শীলকে সাসপেন্ড করেছে ডিরেক্টস গিল্ড। এই ইস্যুতে বর্তমানে বেশ উত্তপ্ত একাধিক সিনে ইন্ডাস্ট্রি। একের পর এক অভিনেত্রী বিস্ফোরক অভিযোগ তুলেছেন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদত্যাগ করছেন নির্মাতা থেকে অভিনেতারা। এরই মাঝে বর্ষীয়ান অভিনেতা অলোকনাথকে (Alok Nath) নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তাঁর দীর্ঘদিনের সহকর্মী অভিনেত্রী হিমানি শিবপুরী (Himani Shivpuri)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sandip Ghosh: আর কত? সম্পত্তির পর সম্পত্তি সন্দীপের, এবার বহরমপুরে...


পর্দায় সাধারণত বাবা-কাকার চরিত্রে অভিনয় করেন অলোকনাথ। তাঁর চরিত্র বেশিরভাগ সময়ই খুব পজিটিভ চরিত্রই হয়ে থাকে। পর্দায় যিনি সংস্কারী হয়ে ঘোরেন সেই অলোকনাথ বাস্তব জীবনে একেবারেই আলাদা, বিশেষ করে রাতে! এমনটাই দাবি করলেন অলোকনাথের সঙ্গে একাধিক সিনেমায় কাজ করা হিমানি শিবপুরী। হিমানি বলেন, 'মদ্যপানের পরে অন্য এক মানুষ হয়ে ওঠেন আলোকনাথ। আমি অতীতে তাঁর সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছি। মদ্যপ অবস্থায় না থাকলে অত্যন্ত ভদ্রলোক তিনি। তবে মদ্যপানের পর অন্য এক মানুষ হয়ে ওঠেন। বিশেষ করে রাতে'।


হিমানি জানান একবারই অলোকনাথের সেই রূপ দেখে ফেলেন অভিনেত্রী। অলোকনাথের সঙ্গে তাঁর একটি খারাপ অভিজ্ঞতা রয়েছে। অভিনেত্রী বলেন, 'আমরা সকলে একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যাচ্ছিলাম। মদ্যপ অবস্থায় তাঁর কোনও নিয়ন্ত্রণ ছিল না। অভিনেতার স্ত্রী তাঁকে শান্ত করার চেষ্টা করছিলেন। আমিও সামলানোর পরামর্শ দিই। শেষে অলোকনাথের আচরণের জন্য গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয় তাকে। শ্যুটিং সেটে কাজের সময় খুব শান্ত থাকতেন আলোকনাথ। কিন্তু রাত আটটা বাজলেই এক অন্য মানুষ হয়ে উঠতেন তিনি। এটা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই জানেন'।


আরও পড়ুন- Vikas Sethi Death: ফের দুঃসংবাদ বিনোদুনিয়ায়, মাত্র ৪৮ বছরে প্রয়াত 'কিঁউ কি...'-খ্যাত অভিনেতা বিকাশ...


পর্দায় বেশিরভাগ সময়ই শান্ত ও ভদ্রলোকের চরিত্রে দেখা গেছে তাকে। ২০১৮ সালে মি টু আন্দোলন দিয়ে পর্দার বাইরে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন একাধিক অভিনেত্রী। এর পরই অলোকনাথের পজিটিভ ইমেজে বেশ দাগ লাগতে শুরু করে। বর্তমানে সিনেমার পর্দায় খুব একটা দেখাও যায় না এই অভিনেতাকে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)