নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছিল রানাঘাটের বাসিন্দা রানু মন্ডলকে ( Ranu Mondal) । এবার তাঁর জীবন নিয়েই তৈরি হচ্ছে নতুন ছবি 'মিস রানু মারিয়া'। ছবিটি পরিচালনা করবেন হৃষীকেশ মন্ডল (Hrishikesh Mondal)। হিন্দি ভাষায় তৈরি এই ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে (Eshika Dey। এর আগে বলিউডে 'স্যাকরেড গেমস','লাল কাপ্তান' ছবিতে অভিনয় করেছেন ইশিকা। এই ছবিতেই প্রথম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে হিমেশ রেশামিয়াকে (Himesh Reshammiya), এমনটাই জানিয়েছেন পরিচালক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Sidharth Shukla Death: প্রিয় অভিনেতার মৃত্যুতে গভীর শোকগ্রস্ত ফ্যান, অসুস্থ হয়ে কোমায়


ভিক্ষাবৃত্তি করেই রানাঘাট স্টেশনে দিন গুজরান করতেন রানু। ফেসবুকে তাঁর গানের একটি ভিডিয়ো আপলোড করেছিলেন এক জনৈক যাত্রী। সেসময় তাঁর সুরে মুগ্ধ হয়ে যায় নেটিজেন থেকে শুরু করে বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশামিয়াও। হিমেশের সুরে একটি গানের কিছু অংশ রেকর্ডও করেন এই গায়িকা। কিন্তু গলায় এত সুর নিয়েও ভিক্ষাবৃত্তি করে দিন কাটাচ্ছিলেন কেন সেই প্রশ্নেই তোলপাড় হয় নেটদুনিয়া। রানু নিজেই জানান, কিভাবে বয়সের সঙ্গে সঙ্গে বদলে গেছে একসময়ের স্টেজ কাঁপানো মিস রানু মারিয়ার জীবন। 


পরিচালক হৃষীকেশ মন্ডল জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানান, 'জীবনের প্রথমদিকে একাধিক অনুষ্ঠানে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন রানু। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কমেছে শোয়ের সংখ্যা। ক্রমশই দারিদ্রতা গ্রাস করেছে গায়িকাকে। তাঁর পুরনো দিনের গল্পই উঠে আসবে এই বায়োপিকে।' রানু মন্ডলের চরিত্রে অভিনয়ের জন্য দশ কেজি ওজন কমাচ্ছেন অভিনেত্রী ঈশিকা দে। জি ২৪ ঘন্টা ডিজিটালকে অভিনেত্রী জানান, 'এই চরিত্রের এতগুলো স্তর আছে, যেটা অভিনেত্রী হিসাবে আমার কাছে খুবই চ্যালেঞ্জের। কারণ সিনেমায় বেশির ভাগ ক্ষেত্রেই একই ধরনের চরিত্রে অভিনয় করতে হয় অভিনেতাদের। সেই দিক দিয়ে আমি খুব এক্সাইটেড যে একটাই ছবিতে এতগুলো শেড পেয়েছি। রানু মন্ডলের জীবনের কাহিনির জন্যই আমি এই ছবিটি করতে রাজি হয়েছি।' আগামী নভেম্বর থেকে শুরু হবে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী বছর মার্চ এপ্রিলে মুক্তি পেতে চলেছে রানু মন্ডলের বায়োপিক। 


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)