নিজস্ব প্রতিবেদন : মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি। কখনও সবুজ বিকিনিতে দর্শকদের ঘুম কাড়ছেন,আবার কখনও 'কমলিকা' হয়ে আগুন ঝরাচ্ছেন তিনি। বুঝতেই পারছেন, টেলিভিশন 'সেনসেশন' হিনা খানের কথাই বলা হচ্ছে। এবার সেই হিনা খান কি করলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ডক্টর হাতির পর এবার কি দয়া বেহনকে 'হারালেন' দর্শকরা?
সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন হিনা। সঙ্গে রয়েছেন তাঁর বন্ধু রকি জয়সয়ালও। রকির সঙ্গে এবার মলদ্বীপের সমুদ্রে নেমে 'আন্ডার ওয়াটার ডান্স' করলেন হিনা। বিশ্বাস হচ্ছে না শুনে?


তাহলে দেখুন এই ভিডিও...


 



হিনা খানের ইনস্টাগ্রাম পেজের তরফে ওই ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। যেখানে রকির সঙ্গে বেশ আনন্দেই মেতে রয়েছেন হিনা। এদিকে হিনা এবং রকির ওই 'আন্ডার ওয়াটার ডান্স' দেখে ইতিমধ্যেই টেলিভিশন অভিনেত্রীর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠেছেন। 


আরও পড়ুন : বিকিনিতে হট' হিনা, মলদ্বীপে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী
সম্প্রতি একতা কাপুরের 'কসৌটি জিন্দগি কি' দিয়ে টেলিভিশনে ফিরে আসছেন হিনা খান। 'ইয়ে রিসতা ক্যা কেহলতা হ্যায়'-র সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিগ বসের ঘরে যান হিনা। সেখানে শিল্পা শিন্দের সঙ্গে হিনার তিক্ত সম্পর্ক, শো-এর অন্তিম পর্বে পৌঁছেও মুকুট অধরা থাকায়, দর্শকদের আলোচনার কেন্দ্রে উঠে আসেন হিনা। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর হিনাকে আবার কোন শো-এ দেখা যাবে, তা নিয়ে জল্পনা চলছিলই। অবশেষে জানা যায়, 'কসৌটি জিন্দগি কি' দিয়ে নাকি আবার টেলিভিশনে ফিরে আসছেন হিনা খান। তবে 'অক্ষরা' থেকে কীভাবে অনুরাগ-প্রেরণার জীবনে 'ব্যাড গার্ল' 'কমলিকা' হয়ে উঠবেন হিনা খান, তা নিয়ে এখন জোর জল্পনা শুরু হয়েছে।