নিজস্ব প্রতিবেদন: ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে দাবাং থ্রি। কখনও মৌলনা-মৌলবী কিংবা ফাদার-বিশপের সাজে সিনেমায় কাউকে নাচতে দেখেছেন, তাহলে শিব-ব্রক্ষ্মা-বিষ্ণুর সাজে কীভাবে কেউ সলমনের সঙ্গে নাচতে পারেন? দাবাং থ্রি-র টাইটেল সং হুড় হুড় দাবাং দাবাং নিয়ে এভাবেই আপত্তি তুলল হিন্দু জনজাগ্রিতি সমিতি।
তাদের দাবি, সলমন খানের দাবাং থ্রি-র হুড় হুড় দাবাং গানে যেভাবে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে, তা সমর্থনযোগ্য নয়। শুধু তাই নয়, এই গানে সলমন খানের সঙ্গে সাধুদের যেভাবে নাচতে দেখা গিয়েছে, তা হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে। সাধুদের আপত্তিজনকভাবে নাচ গান করিয়ে, তাঁদের প্রতি অশ্রদ্ধা দেখানো হয়েছে বলে অভিযোগ করেন সংশ্লিষ্ঠ সংগঠনের নেতা সুনীল গানওয়াত। প্রসঙ্গত মহারাষ্ট্র এবং ঝাড়খন্ডে হিন্দু জনজাগ্রিতি সমিতির দায়িত্বে রয়েছেন এই সুনীল গানওয়াত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  নিজেকে ডোনাল্ড ট্রাম্পের 'বউমা' বলে দাবি করলেন রাখি সাওয়ান্ত
দাবাং থ্রি-র এই গানে একটি নদীর তীরে নাচে দেখা যাচ্ছে সলমন খান-কে। সলমনের সঙ্গে সাধুবেশে নাচতে দেখা যাচ্ছে আরও কয়েকজনকে। সেই সঙ্গে শিব-ব্রক্ষ্মা-বিষ্ণু সেজেও ওই গানে অবতীর্ণ হয়েছেন আরও ৩ জন। সলমনের সঙ্গে সাধু এবং হিন্দু দেবতাদের নিয়ে এভাবে নাচ, গান ধর্মীয় ভাবাবেগে আঘাত করছে বলেই দাবি করা হয়েছে সংশ্লিষ্ঠ সংগঠনের তরফে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে দেখা যায়নি সলমন খান-কে।



চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্ত পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সলমনের সঙ্গে রয়েছেন, সোনাক্ষী সিনহা, সাই মঞ্জরেকর, কিচা সুদীপ, আরবাজ খান-রা। প্রভু দেবার পরিচালনায় সলমন খানের দবাং থ্রি বক্স অফিসে কটতা প্রভাব ফেলতে পারবে, তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর জল্পনা।