নিজেকে ডোনাল্ড ট্রাম্পের 'বউমা' বলে দাবি করলেন রাখি সাওয়ান্ত

স্বামী রিতেশ কোথায় থাকেন, তাও খোলসা করেননি রাখি 

Updated By: Nov 26, 2019, 02:38 PM IST
নিজেকে ডোনাল্ড ট্রাম্পের 'বউমা' বলে দাবি করলেন রাখি সাওয়ান্ত

নিজস্ব প্রতিবেদন:  টেলিভিশনের ড্রামা কুইন বলা হয় তাঁকে। প্রায় সব সময়ই পেজ থ্রির শিরোনামে থাকেন তিনি। কখনও বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন খবরের শিরোনামে, আবার কখনও তাঁর সাজপোশাকের জন্য জোর সমালোচনা শুরু হয়ে রাখিকে নিয়ে। এবারও তাঁর ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন :  বাড়ল বিগ বস ১৩-র মেয়াদ, বাড়তি এপিসোডের জন্য় সলমনের পারিশ্রমিক শুনলে মাথা ঘুরে যাবে
সম্প্রতি একটি সিনেমার প্রমোশনে পাপারাতজির সামনে হাজির হন রাখি সাওয়ান্ত। সেখানে তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। বিয়ের পর রাখি কেন পার্টি দেননি, সে বিষয়ে প্রশ্ন করা হয় ড্রামা কুইনকে। যার উত্তরে রাখি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির জন্যই বিয়ের পর পার্টি এড়িয়ে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, তাঁর বিয়ের খুশিতে নরেন্দ্র মোদী পার্টি দেবেন বলেও মন্তব্য করেন রাখি। পাশাপাশি তিনি নিজেকে ডোনাল্ড ট্রাম্পের বউমা বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন :  স্নানের পোশাকে ছবি শেয়ার করলেন জাহ্নবী, দেখুন
চলতি বছর মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে নতুন বউ সেজে হাজির হন রাখি সাওয়ান্ত। তিনি দাবি করেন, মুম্বইয়ের ওই হোটেলেই এনআরআই রিতেশের সঙ্গে তিনি সাতপাকে বাঁধা পড়েন। তাঁর স্বামী রিতেশ ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত বলে এর আগে দাবি করেন রাখি সাওয়ান্ত। তবে বিয়ের পর এখনও কেন স্বামী রিতেশকে প্রকাশ্যে আনেননি রাখি, তা নিয়ে প্রশ্ন উঠছেই।
এমনকী, বিয়ের পর প্রথম জন্মদিনেও রাখি সাওয়ান্ত রিতেশের সঙ্গ ছাড়াই পার্টি করেন। সেখানে রিতেশকে বার বার ভালবাসেন বলে জানালেও, স্বামীকে ক্যামেরার সামনে আনেননি রাখি।

.