রণিতা গোস্বামী: হারানকে খুনের পর দোষী সাব্যস্ত হয় তাঁরই স্ত্রী কিরণময়ী। তার জেল হয়। কিরণময়ী জেল থেকে ছাড়া পাওয়ার পর তার আলাপ হয় ড: অভয় মুখোপাধ্যায়ের সঙ্গে। তাঁর মাধ্যেমেই আবারও নতুন জীবন শুরু করে কিরণময়ী। নার্সিংয়ের কাজ শুরু করে সে। তবে তার এই নতুন জীবনে বাধা হয়ে দাঁড়ায় সংশোধনাগারের এক কর্মী রিচার্ড। বাড়িতে দেহ ব্যবসা চালানোর জন্য কিরণময়ীকে জোর করতে থাকে রিচার্ড। তবে কিরণময়ীকে বাড়ি থেকে বের করে নিয়ে যান ড: অভয়। এভাবেই শুরু হবে 'হইচই'-এর ওয়েবসিরিজ চরিত্রহীন ২ এর গল্প। ঠিক যেখানে 'চরিত্রহীন'-এর গল্প শেষ হয়েছিল, ঠিক সেখান থেকেই শুরু হবে চরিত্রহীন-২ এর গল্প।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবারই মুক্তি পেয়েছে চরিত্রহীন-২ এর ট্রেলার। যেখানে কিরণময়ীর ভূমিকায় দেখা যাবে নয়না গঙ্গোপাধ্য়ায়কে। তার স্বামী হারানের ভূমিকায় গৌরব চট্টোপাধ্যায়, ড: অভয় মুখোপাধ্যায়ের ভূমিকায় সৌরভ চক্রবর্তীকে দেখা যাবে। এছাড়াও অভয়ের স্ত্রী নিরুপমার ভূমিকায় অভিনয় করেছেন মুমতাজ সরকার। তার ভাই সতীশের ভূমিকায় দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সায়নী ঘোষ, শ্বেতা ভট্টাচার্য। 


আরও পড়ুন-জন্মদিনের আগে দেবের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন রুক্মিনী



'চরিত্রহীন' ওয়েবসিরিজটির প্রথম পর্বটি SVF-এর ডিজিট্যাল প্ল্যার্টফর্ম 'হইচই' এ বেশ জনপ্রিয় হয়েছিল। 'চরিত্রহীন'-এর প্রথম ভাগে সম্পর্কের টানাপোড়েন, উদ্দাম যৌনতা, বিয়ে, বিচ্ছেদ সবকিছুকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন পরিচালক দেবালয়। পাশাপাশি দেবালয় ভট্টাচার্যের এই ওয়েব সিরিজ পুরনো ধ্যান ধারণা ভেঙে বাংলার দর্শকদের  এক অন্য স্বাদ এনে দিয়েছিল বলেও মনে করেন অনেকে। তবে চরিত্রহীন ২- নেটদুনিয়ার দর্শকদের কতটা মন কাড়ে এখন সেটাই দেখার। 


আরও পড়ুন-নুসরত ও নিখিলের 'মেহেন্দি ও সঙ্গীত' অনুষ্ঠানের এক্সক্লুসিভ ছবি