নিজস্ব প্রতিবেদন: প্রথমে পুজো, তারপর হোলিকা দহন। রঙের উতসবে মেতে ওঠার আগে এভাবেই জলসায় পুজোপাঠ সেরে নিলেন বচ্চনরা। (Amitabh Bachchan) অমিতাভ বচ্চন, জয়া বচ্চনের সঙ্গে হোলিকা দহন এবং পুজোপাঠে হাজির হন ঐশ্বর্য রাই বচ্চন।  মেয়ে আরাধ্যার সঙ্গে বাড়ির পুজোয় হাসি মুখে হাজির হন রাই। মেয়ের সঙ্গে সেই ছবি শেয়ারও করেন বলিউড অভিনেত্রী।  নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হোলিকা দহন এবং পুজোপাঠের ছবি শেয়ার করেন  (Aishwarya Rai Bachchan) রাই সুন্দরী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : রঙ, পিচকিরি নিয়ে মেয়ের সঙ্গে রঙের উতসবে মাতলেন সানি লিওন, দেখুন
দেখুন...




ঐশ্বর্য এবং আরাধ্যার পাশাপাশি অমিতাভ বচ্চন এবং (Jaya Bachchan) জয়া বচ্চনের ছবিও প্রকাশ্যে আসে।  যেখানে পুজোর পর বিগ বি-র মাথায় তিলক পরিয়ে দিতে দেখা যায় জয়া বচ্চনকে। তবে এবার বাড়ির পুজোয় দেখা মেলেনি অভিষেক বচ্চনের। বর্তমানে বব বিশ্বাসের শ্যুটিং নিয়ে ব্যস্ত জুনিয়র বচ্চন।  সেই কারণেই জলসায় (Holi) হোলির পুজোর সময় অভিষেকের দেখা মেলেনি বলে মনে করছেন তাঁর ভক্তরা। 


আরও পড়ুন : রঙে মাখামাখি নিক-প্রিয়াঙ্কা, হোলি পার্টির পর পুণের বাগান বাড়িতে অবসরযাপন সেলেব দম্পতির
এদিকে বচ্চনদের পাশাপাশি মেয়ের সঙ্গে রঙের উতসবে মেতে ওঠেন সানি লিওনও।  তবে হোলি পার্টি শুরু হওয়ার আগেই মেয়ে নিশাকে নিয়ে ছোটদের পার্টিতে হাজির হন বলিউডের বেবি ডল। সেখানে রঙ, পিচকিরি হাতে নিয়ে রঙের উতসবে মেতে উঠতে দেখা যায় প্রাক্তন নীল তারকাকে।