নিজস্ব প্রতিবেদন : তিনি তারকা, তবে মাটিতে পা রেখে চলতে ভোলেননি অভিনেতা সোনু সুদ। সেই লকডাউনের সময় থেকেই পরিযায়ী শ্রমিক এবং দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। যখন যেখান থেকে সাহায্যের আবেদন এসেছে, সেখানেই পৌঁছে গিয়েছেন সোনু। দেশের মানুষের কাছে সোনু হয়ে উঠেছেন মাসিহা। তারকাসুলভ আচরণ ভুলে তিনি সাধারণের মধ্যে মিশে গিয়েছেন সাধরণভাবেই। সম্প্রতি, ছবির শ্যুটিং সেটেও ছাপোষা বেশেই ধরা দিলেন অভিনেতা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবির সেটের শ্যুটিংয়ের ফাঁকে নিজের জন্যই ধোসা বানাতে দেখা গেল সোনুকে। অভিনেতার কথায়, অন্যের উপর ভরসা না করে থেকে নিজের কাজ নিজেই করে নেওয়া ভালো। তাই নিজের খাবারও নিজেই বানিয়ে ফেললেন সোনু সুদ। এমনকি প্রয়োজনে অন্যদের খাবার তৈরি করে দিতেও তিনি তৈরি, এমনটাই জানালেন অভিনেতা। যেমন বলা তেমনি কাজ। দিব্যি ধোসা বানিয়ে ফেলতে দেখা গেল সোনুকে। মজা করে বললেন, যেদিন শ্যুটিং থাকছে না, সেদিনও সেটে আসতে হচ্ছে খাবার বানানোর জন্য।


আরও পড়ুন-ব্যর্থ হয়ে হতাশ Abhishek-এর বলিউড ছাড়ার সিদ্ধান্ত, ছেলেকে কী বলেছিলেন Big B?





সোনুর জনহিতকর কাজের কথা মাথায় রেখে, সম্প্রতি কোভিড মোকাবিলায় টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করেছে পঞ্জাব সরকার। সোনু মন্তব্য করেন, ''আমার বিশ্বাস আমি কোনও ত্রাতা নই। ঈশ্বর আমাকে আশীর্বাদ করেছেন। কর্তব্যপালনে আমায় রাস্তা দেখাচ্ছেন।''