নিজস্ব প্রতিবেদন: বাচ্চাদের নিয়ে ছুটি কাটাতে যাওয়া বরাবরই হৃত্বিকের বেশ পছন্দের। মাঝে মধ্যেই দুই ছেলে রেহান ও হৃদানকে নিয়ে বাইরে ঘুরতে যেতে দেখা যায় হৃত্বিককে। তবে এবারে হৃত্বিকের ছুটি কাটনোর ধরনটা ছিল একটু বেশিই অ্যাডভেঞ্চারাস। ১২ ও ১০ বছরের দুই ছেলেকে নিয়ে পাহাড়ে চড়লেন হৃত্বিক। তাঁদেরকে পর্বত আরোহণের প্রশিক্ষণ দেওয়ারও চেষ্টা করলেন বলিউডের 'গ্রিক গড'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, সোশ্যাল সাইটে সুইৎজারল্যান্ডে দুই ছেলে রেহান ও হৃদানকে নিয়ে সেই পর্বত আরোহণের ভিডিও পোস্ট করেছেন হৃত্বিক। যা দেখলে আপনারও গায়ে কাঁটা দেবে। তবে আপনি যদি অ্যাডভেঞ্চার পছন্দ করেন, তাহলে তো আর কথাই নেই, আপনারও মন ছুঁটে যাবে দূরের ওই পাহাড়ে। হৃত্বিকের পোস্ট থেকে জানা যাচ্ছে তিনি রেহান ও হৃদানকে নিয়ে এই মুহূর্তে সুইৎজারল্যান্ডের গস্তাদে রয়েছেন এবং ৩ হাজার ফুট উঁচু পাহাড়ে ওঠার প্রশিক্ষণ নিচ্ছেন।


আরও পড়ুন-আরও পড়ুন- ভাইরাল সঞ্জয়পত্নী মান্যতার স্নানের দৃশ্য



প্রসঙ্গত, কিছুদিন আগে এক বিজ্ঞাপনে পর্বতারোহী অর্জুন বাজপায়ীর চরিত্রে অভিনয় করেছিল হৃত্বিক রোশন। সেই ভিডিও নিজের ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন হৃত্বিক। এদিকে খুব শীঘ্রই বলিউড ফিল্ম 'সুপার-৩০'তে দেখা যাবে হৃত্বিক রোশনকে। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।




আরও পড়ুন-জীবনের প্রথম বিজ্ঞাপনের জন্য প্রিয়া কত টাকা নিচ্ছেন জানেন?