ওয়েব ডেস্ক: '‍আপ কি আদালত'-এ কঙ্গনা মুখ খোলার পর থেকেই তাঁর সঙ্গে হৃত্বিকের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হচ্ছে না। কাদা ছোড়াছুড়ি চলছেই। তবুও ‌যেন কিছুতেই হৃত্বিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে ধোঁয়াশা কাটছে না। অবশেষে কঙ্গনার সঙ্গে সম্পর্কের বিষয়ে বৃহস্পতিবারই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন হৃত্বিক। সেখানে নিজেকে নির্দোষ বলেই ব্যাখ্যা দিয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে শুধু সোশ্যাল মিডিয়াই নয়, সম্প্রতি রিপাবলিক টিভিতে এক সাক্ষাৎকার দিয়েছেন হৃত্বিক। সেখানে কঙ্গনার সঙ্গে তাঁর ৭ বছরের ‌যে সম্পর্কের কথা উঠেছে তা পুরোটাই ভিত্তিহীন বলে দাবি করেছেন হৃত্বিক। তাঁর কথা মতো প্রফেশনাল রিলেশন ছাড়া আলাদা করে কখনও কঙ্গনার সঙ্গে দেখাও করেননি তিনি। 


সাক্ষাৎকারে বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়ার সময়ই বিভিন্ন বার্থ-ডে পার্টিতে, এমনকি জর্ডনে বাবা রাকেশ রোশনের বার্থ-ডে পার্টিতে কঙ্গনার সঙ্গে তাঁর মুখোমুখি হওয়ার প্রসঙ্গ উঠে আসে। সেদিন রাতে ঠিক কী ঘটেছিল সেকথাও জানান হৃত্বিক।


হৃত্বিকের বক্তব্য অনু‌যায়ী অবশ্য বার্থ ডে পার্টিতে কাউকে নিমন্ত্রণ করাটা কোনও বড় বিষয়ই নয়, তাঁর কথায় '‍'‍অনেক পার্টিতেই তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল ‌যখন ও আমার সঙ্গে সিনেমায় কাজ করছিল। সেই সেলিব্রেশনের সময় হয়ত অনেককেই আমি হাগও করেছি। সেখানে আরও ১০০ জন আমন্ত্রিত ছিল। তবে আমার মনে হয়  সেসময় তোমার সঙ্গে ফিল্মে ‌যে কাজ করছে তাঁকে আমন্ত্রণ জানানো হবে সেটা খুব স্বাভাবিক।'‍'‍


হৃত্বিক আরও জানান, '‍'‍তখন পার্টি শেষ, আমি আমার ঘরে গিয়ে ঘুমনোর তোড়জোড় করছি, তখন ও হঠাৎই ড্রাঙ্ক অবস্থায় ঘরের সামনে এসে হাজির হয়েছিল, আমি ওকে বলেছিলাম কাল সকালে ফ্লাইট রয়েছে তাই আমি শুয়ে পড়ব, কাল না হয় কথা হবে। আমি আসলে রুম সার্ভিস ডেকেছিলাম। তারপর দেখলাম দরজায় জোরে কেউ নক করছে। আমি কি হোল দিয়ে দেখলাম কঙ্গনা। ভেবেছিলাম, আমার সঙ্গে পার্টিতে কথাবার্তা হচ্ছিল তাই সেটাই শেষ করতে হয়ত ও এসেছে। অথচ ও নিজের জীবন কথা বলতেই লাগল। আমি ‌যখন বুঝলাম বিষয়টা হাতের বাইরে বেরিয়ে ‌যাচ্ছে তখন আমি বাধ্য হয়ে আমার অ্যাসিসটেন্টকে ডেকে বললাম, কঙ্গনার বোনকে ডাকতে। তখন রঙ্গোলি এসে ওকে নিয়ে গেল। রঙ্গোলি আমায় বলল, এনিয়ে ওর সম্পর্কে খারাপ কিছু না ভাবতে, আমি বলেছিলাম, অবশ্যই এই ছোট ঘটনা নিয়ে আমি কেন ওকে বিচার করব!'‍'‍


হৃত্বিকের কথায় এই ঘটনা ঘটে ২০১২-র অক্টোবর, ওটাই তাঁর সঙ্গে কঙ্গনার শেষ কথা।


আরও পড়ুন- নাগা চৈতন্য ও সামান্থার '‍রূপকথার' সেই বিয়ের রইল কিছু ছবি