সৃজিতা মৈত্র 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রখ্যাত খেলোয়াড়, ক্রিকেটারদের আমরা বহু বিজ্ঞাপনে দেখতে অভ্যস্ত। কিন্তু একেবারে বড় পর্দায় এসে তাক লাগিয়ে দিলেন ক্রিকেটার শিখর ধাওয়ান। অবশ্য তিনি এখন অভিনেতা শিখর ধাওয়ানও বটে। হুমা কুরেশি ও সোনাক্ষী সিনহা অভিনীত ডাবল এক্সেল সিনেমার মাধ্যমে তাঁর বলিউডে প্রথম আত্মপ্রকাশ। মঙ্গলবার সেই সিনেমার একটি ছবি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাতে শিখরকে কালো শ্যুট ও বো পরে হুমা কুরেশির সঙ্গে হাতে হাত ও চোখে চোখ রেখে নাচতে দেখা যাচ্ছে। হুমাকে নিয়ে আলাদা করে বলতে লাগে না। গোলাপি ড্রেস, পার্লের সেট ও কোঁকড়ানো চুলে যথারীতি খুব সুন্দরী লাগছে তাঁকে। 



ছবির ক্যাপশনে হুমা লিখেছেন, ‘অবশেষে থলি থেকে বিড়াল বেরিয়ে এসেছে’। ইনস্টাগ্রামে শিখরকে ট্যাগও করে দিয়েছেন হুমা। এর সঙ্গেই হুমা আরও একটি ছবি শেয়ার করেছেন। সম্ভবত শ্যুটিঙের মাঝের একটি মুহূর্ত তিনি শেয়ার করেছেন। সেই ছবিতে আড্ডার ফাঁকে দু’জনকে হাসতে দেখা যাচ্ছে। অবশ্য ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাঁদের ফ্যানেরা সেখানে ভীড় জমা করে। মাত্র একদিনেই ছবিটিতে প্রায় ৩ লক্ষ লাইক ও ১ হাজারেরও বেশি কমেন্ট কুড়িয়েছে। তবে শুধু ছবি নয়। এবার সামনে এল ছবির ট্রেলারও, যা শিখর ধাওয়ান নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ারও করেছেন। 



আরও পড়ুন : Ujaan Ganguly: ‘লক্ষ্মী ছেলে’ উজানের ডিগ্রি সেরেমনি! ছেলের সঙ্গে অক্সফোর্ডে কৌশিক-চুর্ণী


স্বাভাবিক ভাবেই ছবির কমেন্টে শিখরের ফ্যানরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। কেউ লিখেছেন, ‘ওহ্ মাই গড! এত বিরাট ব্যপার’। আবার কেউ লিখেছেন, ‘ক্রিকেটের মতো এখানেও শিখর তাঁর জাদু দেখাবে... ‘। আজও যারা বডি শেমিং করে তাদের গালে থাপ্পড় মারার মতো একটা সিনেমা। সিনেমার মুখ্য চরিত্রে আছেন তাঁরা। এমনিতেও বাস্তব জীবনে হুমা ও সোনাক্ষী দু’জনেই তাদের চেহারা নিয়ে ট্রলড হয়েছেন। এই সিনেমাতেও তাঁদের দু’জনকে দেখা যাবে একটু ভারী চেহারাতেই দেখা যাবে। 


আরও পড়ুন : Aamir Khan: ‘ধর্মীয় ভাবাবেগে আঘাতের অধিকার নেই আমিরের’, বিজ্ঞাপন বিতর্কে মন্তব্য মন্ত্রীর