Ujaan Ganguly: ‘লক্ষ্মী ছেলে’ উজানের ডিগ্রি সেরেমনি! ছেলের সঙ্গে অক্সফোর্ডে কৌশিক-চুর্ণী

Ujaan Ganguly: বিশ্ব সাহিত্য নিয়ে অক্সফোর্ড থেকে নয়া ডিগ্রি পেলেন উজান গঙ্গোপাধ্য়ায়। ছেলের ডিগ্রি সেরেমনিতে হাজির বাবা-মা কৌশিক  ও চুর্ণী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় উজানকে শুভেচ্ছা বার্তা নেটিজেনদের।

Updated By: Oct 12, 2022, 09:56 PM IST
Ujaan Ganguly: ‘লক্ষ্মী ছেলে’ উজানের ডিগ্রি সেরেমনি! ছেলের সঙ্গে অক্সফোর্ডে কৌশিক-চুর্ণী

Ujaan Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘লক্ষ্মী ছেলে’। ছবিতে নজর কেড়েছেন ‘লক্ষ্মী ছেলে’ উজার গঙ্গোপাধ্যায়। রসগোল্লা ছবির হাত ধরে ডেবিউ করলেও এই ছবিতে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন উজান। এই ছবির হাত ধরে লক্ষ্মী লাভও ভালোই হয়েছে। তবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও এক্কেবারে লক্ষ্মী ছেলে উজান। সম্প্রতি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে বিশ্ব সাহিত্যে এমএসটি ডিগ্রি পেয়েছেন তিনি। গত মাসের শেষে ২৩ সেপ্টেম্বর ছিল ডিগ্রি সেরেমনি, সেখানেই বাবা-মার সঙ্গে হাজির হয়েছিলেন উজান।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বুধবার সোশ্যাল মিডিয়ায় সেই ডিগ্রি সেরেমনির কিছু ছবি শেয়ার করেছেন উজান। সমাবর্তন অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে চিরাচরিত কালো কোর্টে, মাথায় কালো গ্র্যাজুয়েট ক্যাপ। ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে যে বেশ কয়েক সপ্তাহ আগেই ছেলের সঙ্গে অক্সফোর্ড পাড়ি দিয়েছিলেন পরিচালক বাবা-মা উজানের সঙ্গে ছবিতে দেখা গেল কৌশিক গঙ্গোপাধ্যায় ও চুর্ণী গঙ্গোপাধ্যায়কে। ছবির ক্যাপশনেই উজান জানিয়েছেন যে এই কোর্সে তিনি ডিসটিংকশন পেয়েছেন। বোঝাই যাচ্ছে যে, পড়াশোনায় বেশ ভালো কৌশিকপুত্র। উজানকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের মানুষজন থেকে শুরু করে তাঁর বন্ধুবান্ধবরা।

আরও পড়ুন: Amitabh Bachchan: জন্মদিনে বাংলা থেকে জয়ার বিশেষ উপহার, চোখে জল অমিতাভের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ujaan (@youganguly)

রসগোল্লা ছবি মুক্তির পরই পড়াশোনা করতে অক্সফোর্ড পাড়ি দিয়েছিলেন উজান। পড়াশোনা শেষ করে তবেই কাজ পুরোদস্তুর শুরু করা ছিল পরিকল্পনা। তবে শুধু অভিনয় নয়, লিখতে ভালোবাসেন তিনি। বাবা-মার মতোই চিত্রনাট্য লেখায় তাঁর আগ্রহ রয়েছে, এমনকী চিত্রনাট্য লেখাও শুরু করেছেন তিনি। পরবর্তীকালে তিনি পরিচালনাতেও আসতে পারেন। ছেলের এই সাফল্যে কৌশিক গঙ্গোপাধ্যায় ও চুর্নী গঙ্গোপাধ্যায় গর্বিত, তা আর বলার অপেক্ষা রাখে না। ছবিতে তাঁদের হাসিমুখ দেখেই তা বোঝা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.