নিজস্ব প্রতিবেদন : পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে ‘কেদারনাথ’ দিয়েই বলিউডে ডেবিউ করার কথা ছিল সইফ কন্যা সারার। কিন্তু, পরিচালক, প্রযোজক দ্বন্দের জেরে অবশেষে ‘কেদারনাথ’-এর শুটিং বন্ধ হয়ে যায় বেশ কিছুদিনের জন্য। ফলে, করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে ‘সিম্বা’ দিয়েই বি টাউনে এবার ডেবিউ করতে পারেন সারা। পরিচালক রোহিত শেঠির ওই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। অর্থাত শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের পর এবার সইফ কন্যাও বলিউডে আসছেন করণ জহরের হাত ধরে। আর সেই কারণেই মেয়েকে নিয়ে বেশ খুশি সইফ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রাজবাড়ির বিয়েতে প্রিয়াঙ্কা যে জুতো পরেন, তার দাম কত জানেন?


তিনি বলেন, করণ জহরের হাত ধরে সারার বলিউ ডেবিউ নিয়ে তিনি খুশি। করণের হাত ধরে সারা যাতে অভিনয়ে জগতে প্রথম পা রাখতে পারেন, তার জন্য চেষ্টা চালিয়েছিলেন সইফ। কিন্তু, সিনেমার জন্য সারার সঙ্গে করণের চুক্তির পর এবার তিনি আবার পিছনের আসনে । সারার যদি তাঁকে প্রয়োজন হয়, তাহলে তিনি আবার সেই মত কাজ করবেন।


আরও পড়ুন : ১০ দিনে 'রাজি'-র ব্যবসা কত জানেন?


সইফ আরও বলেন, সারা কোন সিনেমায় অভনয় করবেন আর কোন সিনেমায় অভিনয় করবেন না, তা নিয়ে কখনও মাথা ঘামাননি তিনি। নিজের ভালমন্দ সারা বোঝেন। তাই মেয়ের যে কোনও বিষয়ে আগ বাড়িয়ে তিনি মাথা ঘামান বলেও জানান সইফ আলি খান।