নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যেই সংসার পাতবেন তিনি। এক থেকে দুজন সদস্য হবেন তাঁর সংসারে। তাঁর বিয়ে নিয়ে যখন সরগরম পেজ থ্রি পাতা, সেই সময় যেন বোমা বিস্ফোরণ করলেন আদিত্য নারায়ণ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ভেঙে ফেলা হোক মিঠুন চক্রবর্তীর রিসর্ট, স্পষ্ট নির্দেশ শীর্ষ আদালতের


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে লকডাউন নিয়ে মুখ খোলেন উদিত নারায়ণের ছেলে। আদিত্য বলেন, লকডাউনের জেরে তাঁর হাতে কোনও কাজ নেই। ফলে মিউচুয়াল ফান্ডে যা সঞ্চয় করে রেখেছিলেন, তার সবটাই তিনি খুইয়ে ফেলেছেন বলে জানান আদিত্য। অক্টোবর মাস থেকে তিনি যদি কোনও কাজ শুরু না করেন, তাহলে যে কী হবে, তা নিজেই ভাবতে পারছেন না বলেও জানান আদিত্য। বর্তমানে তাঁর অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা পড়ে রয়েছে। লকডাউনের জেরে আর বেশিদিন কাজ বন্ধ থাকলে, তিনি নিজের বাইক বা অন্য কিছু বিক্রি করতে বাধ্য হবেন বলেও জানান আদিত্য।


আরও পড়ুন : মা হওয়ার পর প্রথম ছেলের ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়


লকডাউন অনেক মানুষের জীবনকে প্রায় তছনছ করে দিয়েছে। শিল্পপতি ছাড়া প্রায় সব মানুষের পরিস্থিতিই এক। এই পরিস্থিতি আর বেশিদিন চললে, মানুষকে খিদের তাড়নায় শেষ হয়ে যেতে হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন আদিত্য নারায়ণ। শুধু তাই নয়, কঠিন পরিস্থিতির জেরে কোনও মানুষ যদি তেমন কোনও সিদ্ধান্তও নিয়ে বসেন, তাহলে সেই সিদ্ধান্ত সঠিক নয় বলে অন্যরা মন্তব্য করতে শুরু করবেন। কোন পরিস্থিতির মধ্যে পড়ে একজন মানুষ ওই ধরনের কঠিন সিদ্ধান্ত নিতে পারেন, তা সবার আগে ভেবে দেখা প্রত্যেকের উচিত বলেও মন্তব্য করেন আদিত্য।


এদিকে চলতি বছরেই দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে আদিত্য নারায়ণ গাঁটছড়া বাঁধবেন বলে খবর। ২০১০ সালে শাপিত-এর সেটে শ্বেতার সঙ্গে আদিত্যর পরিচয় হয়। প্রায় ১০ বছরের সম্পর্ককে এবার শ্বেতা-আদিত্য নাম দিতে চলেছেন বলে খবর।