নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর সাধারণত মেয়েরাই তাঁর স্বামীর বাড়িতে গিয়ে ওঠেন। ভারত তথা, সারা বিশ্বে বেশিরভাগ বিয়ের রীতিতে তেমনটাই ঘটে থাকে। মাঝে মধ্যে দেখা যায় স্বামীকে স্ত্রীর বাড়িতে গিয়ে ঘর-জামাই হয়ে থাকতে। দীপিকা, রণবীরের ক্ষেত্রেও খানিকটা তেমনই হল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে না, ঘরজামাই নয়, কিন্তু বিয়ের পর রণবীর নিজের বাড়ি ছেড়ে দীপিকার মুম্বইয়ের ফ্ল্যাটে গিয়ে থাকা শুরু করেছেন। সেটা কি জানেন? 


হ্যাঁ, এটাই হয়েছে। সম্প্রতি বিয়ের পর নিজের বাড়ি ছেড়ে দীপিকার বাড়িতে গিয়ে থাকা নিয়ে মুখ খুলেছেন রণবীর। তিনি বলেন, '' ছোট থেকে বিভিন্ন বিয়ে দেখেছি। তবে আমার মনে হয় বিয়েটা একটা একসঙ্গে থাকা ও চলার প্রতিশ্রুতি, এটা কোনও অপশন নয়। তাই এক্ষেত্রে তুমি যেমটা চাও তেমনটাই করতে পারো। আর আমার কাছে বড় বিষয় হল বিয়ের পর ওর বাড়িতে গিয়ে থাকা। কারণ দীপিকা তাঁর নিজের ফ্ল্যাটেই বেশি স্বচ্ছন্দ। আর আমি ওকে ওখান থেকে সরিয়ে আনতে চাই না। ও যেমনটা থাকতে চাই আমি সবসময় ওকে সেরা জিনিসটাই দিতে চাই। ''


আরও পড়ুন-দাউ দাউ করে জ্বলছে আগুন, ঘটনাস্থলে পৌঁছে কেঁদে ফেললেন কাঞ্চনা, এই বহুতলেই থাকতেন টালিগঞ্জের বিখ্যাত এক শিল্পী



আরও পড়ুন-জন্মদিনের পার্টিতে তৈমুরকে ছাপিয়ে নজর কাড়ল সানি কন্যা নিশা



এই আবাসনেই থাকেন দীপিকা...


প্রসঙ্গত, রণবীর-দীপিকার বিয়ের কিছুদিন আগে জানা যায়। দীপিকা তাঁর ফ্ল্যাটটি কিনেছেন ও সেটা যত্ন করে সাজিয়েছেন বেশিদিন হয়নি। তাই রণবীর চাননা দিপ্পি যেটা নিজের মনের মতো করে সাজিয়েছে, সেটা ছেড়ে সে চলে আসুক। সেকারণেই তিনি এমনটা সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়। পাশাপাশি রণবীর-দীপিকা শাহরুখ-গৌরীর মন্নতের মতো একটি বাংলো কিনতে চান বলেও জানা যায়। তাঁরা আপাতত তেমনই একটি বাড়ির খোঁজে রয়েছেন। যাতে ভবিয্যৎতে তাঁরা সেখানে গিয়েই থাকতে পারেন। 


আরও পড়ুন-মনিকর্নিকার স্ক্রিনিং বোনপো পৃথ্বীকে নিয়েই হাজির কঙ্গনা