দাউ দাউ করে জ্বলছে আগুন, ঘটনাস্থলে পৌঁছে কেঁদে ফেললেন কাঞ্চনা

ঘটনাস্থল থেকে ফেসবুক লাইভে ঘটনার বিভৎসতার কথা তুলে ধরেন তিনি। 

Updated By: Jan 20, 2019, 09:01 PM IST
দাউ দাউ করে জ্বলছে আগুন, ঘটনাস্থলে পৌঁছে কেঁদে ফেললেন কাঞ্চনা

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে বিধ্বংসী আগুনের সাক্ষী থেকেছে গড়িয়াহাট। গড়িয়াহাটে যে বহুতলটিতে আগুন লাগে, সেই বহুতলে ছিল জনপ্রিয় পোশাকের বিপণি প্রতিষ্ঠান সহ বেশকিছু দোকান, রেস্তরাঁ ও আবাসিক ফ্ল্যাট। রাতে যখন ওই বহুতলটিতে দ্রুত আগুন ছড়িয়ে পড়ছিল সেসময় ওই রাস্তা দিয়েই ফিরছিলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। রাস্তায় মানুষের ভিড় দেখে তিনি গাড়ি থেকে নেমে পড়েন। ঘটনাস্থল থেকে ফেসবুক লাইভে ঘটনার বিভৎসতার কথা তুলে ধরেন তিনি। 

কাঞ্চনার ফেসবুক লাইভে দেখা যায় দমকল আপ্রাণ আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে। তিনি জানান, ওই বহুতলের বাসিন্দারা কান্নায় ভেঙে পড়েছেন। তাঁদের মুখ দিয়ে তখন একটাই আর্তনাদ বের হয়ে আসছে, সব শেষ। তাঁদের চোখের জল দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি কাঞ্চনাও।  তাঁর কথায় এইরকম বিভৎস ঘটনার সাক্ষী তিনি আগে কখনও হননি। কাঞ্চনা আরও জানান, টালিগঞ্জের বিখ্যাত মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদারও ওই বহুতলেরই বাসিন্দা। কাঞ্চনা তাঁকে বহুতল থেকে নেমে আসতে দেখেছেন, তবে তিনি কথা বলার অবস্থায় ছিলেন না। অনিরুদ্ধ চাকলাদার কাঞ্চনাকে শুধু এটুকুই বলেন সব শেষ হয়ে গেল। কাঞ্চনার ভিডিওতে ভেসে এল এক মহিলার কান্নার আওয়াজ।

আরও পড়ুন-সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন 'ভাবিজী ঘর পর হ্যায়' খ্যাত টেলি অভিনেত্রী

আরও পড়ুন-জন্মদিনের পার্টিতে তৈমুরকে ছাপিয়ে নজর কাড়ল সানি কন্যা নিশা

ঘটনার বিভৎসতা ও আকষ্মিকতায় চোখে জল এসে যায় অভিনেত্রী কাঞ্চনা মৈত্ররও। প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট হয়েই আগুন লাগে বহুতলে। তবে সংগৃহীত নমুনার ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট আসার পরই আগুন লাগার আসল কারণ জানা যাবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। এদিকে, আগুন লাগার ঘটায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। বাড়িটি বিপজ্জনক জেনেও কেন পুরসভা ব্যবস্থা নেয়নি? প্রশ্ন তোলেন স্থানীয় বিজেপি কাউন্সিলর। অন্যদিকে মেয়র পারিষদ দেবাশিস কুমার বলেন, ভবিষ্য়তে এমন ঘটনা এড়াতে আরও সতর্ক হতে হবে। অগ্নিকাণ্ডের ঘটনায় প্রশাসনের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন স্থানীয়রাও।

আরও পড়ুন- ''প্রেমিকা হিসাবে বারবার ব্যর্থ হয়েছি, তবে অভিনেত্রী হিসাবে সফল'' মুখ খুললেন স্বস্তিকা