নিজস্ব প্রতিবেদন : ‘সারার ব্যাপারে আমি নিশ্চিত। বলিউডে ওর ডেবিউ হবে দমদার। এর জন্য আমি একেবারেই চিন্তা করছি না।’ মেয়ে সারা আলি খানের বলিউড ডেবিউ নিয়ে এবার এমনই জানালেন বাবা সইফ আলি খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমন অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি, দেখুন ভিডিও


‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন সইফ-কন্যা। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। শুটিং শুরু হওয়ার পর পরই ‘কেদারনাথ’ নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন সারা। এমনকী, আদালত পর্যন্ত ছুটতে হয় তাঁকে। শেষ পর্যন্ত ‘কেদারনাথ’-এর শুটিং আবার নতুন করে শুরু হওয়ার পর, স্বস্তি পান সারা।


অন্যদিকে শুধু ‘কেদারনাথ’ নয়, এই মুহূর্তে সারা আলি খান ব্যস্ত ‘সিম্বা’ নিয়েও। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সইফ-কন্যা। সবকিছু মিলিয়ে বলিউডে প্রবেশের সময়েই সইফ-কন্যা যে পর পর ধামাকা করতে চলেছেন, তা নিয়ে এক প্রকার নিশ্চিত বি টাউনের একাংশ।


আরও পড়ুন : নিজেদের নাম পাল্টে ফেললেন মিমি, নুসরত, প্রিয়াঙ্কা!


শুধু সইফ নন, সারার বলিউড ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত করিনা কাপুর খান-ও। বলিউডে পা রাখার সময় সারার যাতে কোনও অসুবিধার মধ্যে পড়তে না হয়, তার জন্য নিজে থেকেই ব্যবস্থা করেছেন বেবো বেগম। নিজের মেকআপ আর্টিস্ট পম্পিকেই দিয়েছেন সারার দায়িত্ব। অর্থাত, ‘সিম্বা’-র জন্য পম্পি যাতে সারাকে এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’ করে দেন, নিজের মেকআপ আর্টিস্টকে সেই নির্দেশই দিয়েছেন বেগম সাহেবা। সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতার সঙ্গে করিনার তেমন কোনও সম্পর্ক না থাকলেও, সারার উপর যাতে সেই প্রভাব না পড়ে, তা জন্য সচেষ্ট করিনা কাপুর খান।