close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমন অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি, দেখুন ভিডিও

জুহির বাবা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে জানান সলমন খান

Updated: Jul 23, 2018, 07:23 PM IST
সলমন অপছন্দ, বিয়ের প্রস্তাব ফেরান জুহি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তাঁকে। বলিউডে তাঁর বান্ধবীর সংখ্যাও নেহাত কম নয়। সে প্রাক্তন হোক কিংবা বর্তমান। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই কিংবা ক্যাটরিনা কাইফ কিংবা হালফিলের ইউলিয়া ভানতুর। ‘ভাইজান’-এর জীবনে যে একাধিক প্রেম আসা যাওয়া করেছে, তা বলার অপেক্ষা রাখে না। বুঝতেই পারছেন সলমন খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, এই সলমন খান-কে পছন্দ করতেন না জুহি চাওলা, জানেন?

বিশ্বাস না হলে ভিডিওটি দেখুন...

 

ভিডিও-তে সলমনের বেশ পুরনো একটি সাক্ষাত্কার দেখা যায়। যেখানে জুহি চাওলা-কে বিয়ে করতে চেয়েছিলেন বলে জানান সলমন। তিনি আরও বলেন, জুহি খুব মিষ্টি মেয়ে। জুহির বাবার কাছে তাঁর মেয়েকে বিয়ে করার আবেদন করেছিলেন তিনি। কিন্তু, জুহি চাওলার বাবা সপাটে নাকচ করে দেন সলমন খানের সেই প্রস্তাব।

আরও পড়ুন : নিজেদের নাম পালটে ফেললেন মিমি, প্রিয়াঙ্কা, নুসরত!

সলমনকে কেন ফিরিয়ে দিলেন জুহির বাবা? এই প্রশ্নের উত্তরে ‘ভাইজান’ বলেন, মেয়ের হবু বরের মধ্যে যে গুনগুলি দেখতে চাইছিলেন জুহির বাবা, সেটা হয়তো তাঁর মধ্যে নেই। শুধু তাই নয়, জুহির সঙ্গে সলমন কোনও সিনেমায় অভিনয় করছেন না কেন বলেও প্রশ্ন করা হয় তাঁকে। উত্তরে সলমন বলেন, জুহি চাওলাই নাকি তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতেই চান না।

আরও পড়ুন : কেন বিচ্ছেদ সচিনের সঙ্গে, মুখ খুললেন জুহি

বর্তমানে ‘ভরত’-এর শুটিং নিয়ে ব্যস্ত সলমন খান। আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহত্রীর প্রযোজনায় এই সিনেমায় সলমন খানের বিপরীতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘মুঝসে শাদি কারোগি’-র পর দীর্ঘ কয়েক বছর পর এবার ফের প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন খান। এই সিনেমায় সলমন এবং প্রিয়াঙ্কার পাশাপাশি রয়েছেন দিশা পাটানিও।