নিজস্ব প্রতিবেদন: 'চেহরে'-র পোস্টারে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে। অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমিকে নিয়ে চেহরের পোস্টার সামনে এলেও, নজরে আসেননি রিয়া চক্রবর্তী। যা নিয়ে আরও একদফা বিতর্ক শুরু হয়ে যায়। চেহরে দিয়ে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নতুন পরিচয় তৈরি হবে বলে জোর গলায় সম্প্রতি দাবি করেন রুমি জাফরি। পরিচালকের ওই দাবির পরও তার সিনেমার পোস্টারে কেন রিয়া মুখ দেখা গেল না, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় রুমিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এ বিষয়ে রুমি জাফরিকে (Rumy Jafry) জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আরও একটি নয়া প্রজেক্টে সই করার জন্য তৈরি রিয়া চক্রবর্তী। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর রিয়াকে যেভাবে কাঠগড়ায় তোলা হয়, তা অবাঞ্ছিত। রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার কেন এসব কিছু সহ্য করবেন অকারণে, সে বিষয়েও প্রশ্ন তোলেন  রুমি জাফরি। রিয়া নির্দোষ বলে তিনি মনে করেন বলেও জানান রুমি। পাশাপাশি রিয়াকে আরও একবার সুযোগ দেওয়া উচিত বলেও মত প্রকাশ করেন বলিউডের এই পরিচালক।


আরও পড়ুন : বিজেপিতে যোগের পর Srabanti-কে ব্যঙ্গ Sreelekha-র?


সম্প্রতি বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই সৌভিক চক্রবর্তীকে নিয়ে মুম্বই বিমানবন্দরে (Mumbai) হাজির হন রিয়া। পরিবারের সঙ্গে রিয়া কোথায় যাচ্ছেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।