বিজেপিতে যোগের পর Srabanti-কে ব্যঙ্গ Sreelekha-র?

নিজস্ব প্রতিবেদন: ​বিজেপিতে যোগদানের পর এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রাবন্তীর বিজেপিতে যোগদানের সময়ের ছবি শেয়ার করে 'কী মিষ্টি' বলে ব্যঙ্গ করেন শ্রীলেখা! তবে এই প্রথমবার নয়, আর আগে কখনও নুসরত (Nusrat Jahan), কখনও মিমি জনপ্রতিনিধি হিসেবে কী কাজ করছেন বলে প্রশ্ন তোলেন শ্রীলেখা।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই শ্রীলেখা মিত্রর বিভিন্ন পোস্ট নিয়ে জোর চর্চা শুরু হয় সামাজিক মাধ্যমে। এরপর গত রবিবার বামেদের ব্রিগেডে হাজির হন শ্রীলেখা। নিজের নখের উপর কাস্তে হাতুড়ি এঁকে বামেদের ব্রিগেডের জনসভায় হাজির হন অভিনেত্রী। শ্রীলেখার পাশাপাশি ওইদিন বামেদের ব্রিগেডে দেখা যায় সব্যসাচী চক্রবর্তী, বাদশা মৈত্র, দেবদূত ঘোষ, অনীক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়দেরও।

দেখুন...

 

Ki mishtiiiii

Posted by Sreelekha Mitra on Tuesday, March 2, 2021

গত সোমবার বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিজেপিতে যোগ দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) প্রশংসা করেন শ্রাবন্তী। মোদীজিকে 'খুব ভাল লাগে'। তাঁর নেতৃত্বেই এবার তিনি দেশ এবং রাজ্যের জন্য কিছু করতে চান বলে জানান শ্রাবন্তী। বিজেপিতে টলিউড (Tollywood) অভিনেত্রীর যোগদানের পর সোশ্যাল মিডিয়া মিমে ভরে যায়। এমনকী গেরুয়া শিবিরে যোগদান করায়, শ্রাবন্তীকে ব্যক্তিগত আক্রমণও করতে শুরু করেন অনেকে। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী।

আরও পড়ুন : বিজেপিতে যোগদানের পর Srabanti-কে শুভেচ্ছা তৃণমূলের Raj-র

অন্যদিকে বিজেপিতে (BJP) যোগদান করলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী। তাঁদের দুজনের মধ্যে রাজনৈতিক মতের পার্থক্য থাকলেও, ব্যক্তিগত সম্পর্কে যে তাঁর প্রভাব পড়েনি, তা স্পষ্ট করে দেন টলিউডের এই পরিচালক। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই শ্রাবন্তীকে শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী।

English Title: 
Sreelekha Mitra Attacks Srabanti Chatterjee
News Source: 
Home Title: 

বিজেপিতে যোগের পর  Srabanti-কে ব্যঙ্গ Sreelekha-র? 

বিজেপিতে যোগের পর  Srabanti-কে ব্যঙ্গ Sreelekha-র?
Caption: 
শ্রাবন্তীকে কটাক্ষ শ্রীলেখার
Yes
Is Blog?: 
No