নিজস্ব প্রতিবেদন : দুবাইতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সে বলিউড ডিভার অকাল প্রয়াণে আজ মাতৃহারা জাহ্ণবী ও খুশি। তবে শুধু জাহ্নবী আর খুশি-ই নয়। শ্রীদেবীর অকাল প্রয়াণে আজ আরও একজন 'মাতৃহারা'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সে আর কেউ নয়, শ্রীদেবীর 'পাকিস্তানি মেয়ে' সেজল আলি। ২০১৭ সালে মুক্তি পায় 'মম' ছবিটি। সেই ছবিতেই অনস্ক্রিন মা-মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রীদেবী ও সেজল।


ঘটনাচক্রে 'মম' ছবির শুটিং চলাকালীনই মা কে হারান সেজল। সেই দুঃসময়ে সজলের পাশে এসে দাঁড়ান শ্রীদেবী। স্নেহ, মায়া, মমতা দিয়ে মাতৃহারা সেজলকে আগলে রাখেন শ্রীদেবী। রিল লাইফের 'মম' রিয়েল লাইফে-ও যেন সেজলের মা হয়ে ওঠেন।


আরও পড়ুন, "আমি ভগবানকে ঘৃণা করি, শ্রীদেবীকে ঘৃণা করি", স্মৃতিচারণায় বিহ্বল রামু


শুধু তাই নয়, 'মম' ছবি মুক্তির সময় এক সাক্ষাতকারে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন শ্রীদেবী নিজেও। সজলকে 'নিজের মেয়ে' বলে উল্লেখ করে কাঁদতে কাঁদতে শ্রীদেবী বলেছিলেন, তিনি কতটা তাঁকে মিস করছেন।



এদিন যখন শ্রীদেবীর অকাল মৃত্যুতে গোটা বলিউড শোকস্তব্ধ, তখন 'মম' শ্রীদেবীকে হারিয়ে শোকবিহ্বল তাঁর অনস্ক্রিন মেয়ে সেজল আলিও। ইনস্টাগ্রামে শ্রীদেবীর সঙ্গে নিজের একটা পুরনো ছবি শেয়ার করে সেজল লিখেছেন, "আবার আমি মাতৃহারা হলাম"। সেজলের চার শব্দের এই ছোট্ট প্রতিক্রিয়াই বুঝিয়ে দেয় তাঁর সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক ঠিক কতটা গভীর ছিল...



আরও পড়ুন,  পরিবার দুবাইতে, মায়ের মৃত্যুতে শোকবিহ্বল জাহ্নবীকে ইনিই সামলালেন