নিজস্ব প্রতিবেদন : কৃষক আন্দোলন নিয়ে দুভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। সানি দেওল, কঙ্গনা রানাউতরা যখন কৃষক আন্দোলন নিয়ে সরকারের পাশে দাঁড়াতে শুরু করেছেন, সেই সময় দিলজিৎ দোসাঞ্জ, প্রিয়াঙ্কা চোপড়ারা উলটো সুর গাইতে শুরু করেছেন। যা নিয়ে ইতিমধ্যেই দিলজিৎ-এর সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধ শুরু হয়েছে। এরপরই দিলজিৎ-এর ভক্তরা কঙ্গনার বিরোধিতা শুরু করেন। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় কঙ্গনার বিভিন্ন মিম। দিলজিৎ ভক্তরাই ওই ধরনের মিম শেয়ার করতে শুরু করেন। যার বিরুদ্ধে  ফের প্রকাশ্যে মুখ খোলেন কঙ্গনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



তিনি বলেন, কৃষক আন্দোলন নিয়ে দিলজিৎ-এর ভক্তরা যেভাবে তাঁকে আক্রমণ করছেন, তাতে মানসিকভাবে ধর্ষণ করা হচ্ছে তাঁকে। দিলজিৎ ভক্তরা তাঁকে মানসিকভাবে ধর্ষণ করছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাউত। বলিউড কুইনের ওই ট্যুইট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন  : নিষ্প্রাণ হয়ে বেঁচে রয়েছেন, সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার কথায় চোখে জল নেট জনতার


এদিকে বর্তমানে থালাইভির শ্যুটিং করছেন কঙ্গনা রানাউত। শুক্রবার যখন দিলজিৎ-এর ভক্তদের সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধ শুরু হয়, সেই সময় অভিনেত্রী বলেন, বর্তমানে ১২-১৪ ঘণ্টা করে শ্যুটিং করতে হচ্ছে তাঁকে। শুক্রবার থালাইভির শ্যুটিং সেরে হায়দরাবাদ থেকে চেন্নাইতে উড়ে গিয়েছেন তিনি। চেন্নাইতে একটি ইভেন্টের জন্যই সেখানে উড়ে গিয়েছেন বলে জানান কঙ্গনা।


অন্যদিকে কঙ্গনা যখন তাঁর বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন, সেই সময় কোনও মন্তব্য করেননি দিলজিৎ সিং দোসাঞ্জ। কঙ্গনা তাঁকে করণ জোহরের পোষ্য বলায়, একবারই ফুঁসে ওঠেন তিনি। দিলজিৎ বলেন, বলিউডওয়ালারাই তাঁর কাছে যান কাজের জন্য। তিনি কখনও বলিউডের কারও কাছে কাজ চাইতে যান না বলেও মন্তব্য করেন দিলজিৎ সিং দোসাঞ্জ।